মাধবপুরে ফেন্সিডিল গাঁজাসহ পাচারকারী আটক

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ২২ ২০২০, ১১:২০

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) অভিযান চালিয়ে গাঁজা সহ এক পাচারকারী কে আটক করেছে। শনিবার সকালে নওহাটি বাজার নামক স্থান থেকে গাঁজা সহ রাজু আকন্দ (৪০) কে আটক করে বিজিবি।

৫৫ বিজিবি’র অধিনায়ক এসএনএম সামীউন্নবী চৌধুরী জানান, ওইদিন সকালে তেলিয়াপাড়া বিওপির নায়েক মোঃ মোস্তফা কামালের নেতৃত্বে একদল বিজিবি সদস্য বাংলাদেশ ভারত সীমান্তের মেইন পিলার ১৯৮৩ থেকে ২ কিলোমিটার অভ্যন্তর নওহাটি এলাকা থেকে ৫ কেজি ৭ শ গ্রাম গাঁজা সহ বগুড়া জেলার সারিয়াকান্দি থানার কুনিবাড়ী গ্রামের আব্দুল ওয়াহেদ মিয়ার ছেলে রাজু আকন্দ কে আটক করে। এ ব্যাপারে মাধবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে।


মাধবপুরে ভারতীয় ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার


হবিগঞ্জের মাধবপুরের নিজনগর এলাকা থেকে ৯৬ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (২১ মার্চ) সন্ধ্যা ৭ টায় বাংলাদেশ ভারত সীমান্তবর্তী ধর্মঘর ইউনিয়নের নিজনগর এলাকা থেকে এগুলো উদ্ধার করা হয়।

৫৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সামীউন্নবী চৌধুরী জানান, ধর্মঘর বিওপির নায়েক জুয়েল রানার নেতৃত্বে একদল বিজিবি সদস্যরা উল্লেখিত এলাকা অভিযান চালিয়ে সেখান থেকে পরিত্যক্ত অবস্থায় ৯৬ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে। এসময় কাউকে আটক করা যায়নি।