মাদ্রাসা শিক্ষা নিরক্ষরতা দূরীকরণে সহায়ক ভূমিকা পালন করছে: হাফিজ মাওলানা আব্দুল কাদির আল মাহদি

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১০ ২০২১, ১৯:২৪

দেশে সফররত আন নাজির ফাউন্ডেশনর প্রতিষ্ঠাতা, বাংলাদেশ খেলাফত মজলিস স্পেন শাখার সভাপতি, বিশিষ্ট আলেমেদ্বীন হাফিজ মাওলানা আব্দুল কাদির আল মাহদিকে অদ্য ১০ই জানুয়ারী ২০২১ রবিবার পাটুলী আল হিকমাহ ইসলামি একাডেমি মাধবপুর হবিগন্জের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

পাঠুলী এলাকার বিশিষ্ট মুরাব্বি দুলাল মিয়ার সভাপতিত্বে হাফিজ সাইদুল আমিনের পরিচালনায় শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন উক্ত একাডেমির ছাত্র হাফিজ সাদিকুল আমিন।

প্রধান অথিতির বক্তব্যে আব্দুল কাদির আল মাহদি বলেন- মাদ্রাসা শিক্ষা নিরক্ষরতা দূরীকরণে সহায়ক ভূমিকা পালন করছে। তৃনমূল পর্যায়ে ইসলামি শিক্ষার বিস্তার ঘটাতে পাটুলী আল হিকমাহ একাডেমি কাজ করে যাচ্ছে। একাডেমির চমৎকার মনোরম পরিবেশ দেখে খুব মুগ্ধ ও আনন্দিত হয়েছি। এই প্রতিষ্ঠানের সার্বিক সফলতা কামনা করছি। তিনি উক্ত একাডেমির প্রতিষ্ঠাতা, স্বপ্নদৃষ্টা, যুক্তরাজ্য প্রবাসী শায়খ মাওলানা আল আমিন সাহেব সাহ এলাকাবাসিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন একাডেমির শিক্ষা সচিব হাফিজ মাওলানা উসমান গণী। এছাড়া আরো বক্তব্য রাখেন মাষ্টার জহিরুল আমিন, হাফিজ সাইফুল আমিন প্রমুখ।