মাওলানা আব্দুল মতীন রাহি.-এর স্মরণে গৌরীনগর মাদরাসায় আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ০৭ ২০২৩, ১৪:০৯

আল-বারাকাহ মুহাম্মদিয়া ইসলামিয়া গৌরিনগর মাদরাসা কর্তৃক মাদরাসা মসজিদে মাওলানা আব্দুল মতীন রাহি.-এর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

৬ জুন (মঙ্গলবার) বাদ যোহর গৌরীনগর মাদরাসা মসজিদে মাদরাসার মুহতামিম হাফিজ মাওলানা ফয়জুর রহমানের সভাপতিত্বে এ দুআ মাহফিল অনুষ্ঠিত হয়।

আল-বারাকাহ মাদরাসার সহকারী শিক্ষা সচিব হাফিজ মাওলানা আব্বাস আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন শরীফ থেকে তিলাওয়াত করেন মুহসিন আহমদ ও জাবের আহমদ।সংগীত পরিবেশন করেন আবিদ আহমদ ও ইয়াসিন আহমদ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা আব্দুল মতীন রাহিঃ এর স্নেহধন্য ছাত্রদের অন্যতম মাওলানা আব্দুল মান্নান গৌরীনগরী।

আল্লামা আব্দুল মতীন রাহি.-এর জীবন ও কর্মের উপর সুন্দর আলোচনা পেশ করেন তারই হাতেগড়া ছাত্র ও জামিয়া মুশাহিদিয়া ক্বাসিমুল উলুম খাগাইল মাদ্রাসার সাবেক মুহতামিম ও বর্তমান মুহাদ্দিস মাওলানা মুজীবুর রহমান সাহেব,খাগাইল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা ফয়জুর রহমান সাহেব।আল-বারাকাহ মাদরাসার শিক্ষক হাফিজ মাওলানা ইমরান হুসাইন সেলিম প্রমুখ।

উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বীগন,শিক্ষক-শিক্ষিকা ও মাদরাসার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

আল্লাহ পাক রাব্বুল আলামিন মাওলানা আব্দুল মতীন রাহি. কে ক্ষমা করুন।তার সকল ভালো কর্মগুলো আমাদের অনুকরণ করার তাওফিক দান করুন।তাঁর রেখে যাওয়া স্মৃতি কে লালন করার সক্ষমতা দান করুন।পরিবার-পরিজন কে সাবরে জামিল দান করুন।