মরহুম আব্দুল খালিক স্মরণে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ০৯ ২০২০, ০৪:৩৬

জামেয়া হুসাইনিয়া গহরপুর এর লন্ডন প্রবাসী ফুযালাদের উদ্যোগে গহরপুর রতনপুর নিবাসী মরহুম আলহাজ্ব আব্দুল খালিক সাহেব স্মরণে আজ এক ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাওলানা আনহারুল ইসলাম চৌ: এর সভাপতিত্বে ও মাওলানা নূরুল আমিন মুন্না এর পরিচালনায় অনুষ্ঠিত ভার্চুওয়াল সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জামেয়া গহরপুরের সুনামধন্য মুহতামিম, হাফিজ মাওলানা মুসলেহ ঊদ্দিন রাজু (দা:বা:)।
আলোচনা সভায় বক্তাগন বলেন, মরহুম আলহাজ্ব আব্দুল খালিক সাহেব ছিলেন আল্লামা গহরপুরি (রহ:) এর প্রিয় ও একেবারে কাছের মানুষ। তিনি প্রবাসে থেকেও নিষ্ঠার সাথে সবসময় মাদরাসার জন্য সার্বিক সহযোগিতা করে গেছেন। মরহুমের একমাত্র লক্ষ উদ্দেশ্য ছিল গহরপুর মাদরাসার উন্নতি করা। তিনি এজন ইসলাম প্রিয় ভাল মনের মানুষ ছিলেন। বক্তারা আল্লাহপাকের নিকট মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও জান্নাতুল ফিরদৌস কামনা করেন।

সভায় বক্তব্য রাখেন: মাওলানা এখলাছুর রহমান, মাওলানা শাহনুর আহমেদ, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা গোলাম মুহাইমিন ফরহাদ, মাওলানা আব্দুল জালিল, মাওলানা হাফিজ রউনকুল ইসলাম, মাওলানা সাদিকুর রহমান, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা শাহজান, হাফিজ ফখরুল ইসালাম, প্রমুখ।