ভোলা ইস্যুতে জকিগঞ্জে ছাত্র মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ২২ ২০১৯, ০০:২৯

একুশে জার্নাল ডেস্ক: ভোলার বুরহান উদ্দিন উপজেলায় মহান রাব্বুল আলামীন ও রাসুল সা. কে নিয়ে কটুক্তির প্রতিবাদে আয়োজিত তৌহিদী জনতার মিছিলে পুলিশি হামলায় ৫ জন নিহত ও শতাধিক মুসল্লী আহত করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস জকিগঞ্জ উপজেলার উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

অদ্য ২১ অক্টোবর সোমবার বাদ আছর জকিগঞ্জ বাজারের কোট মসজিদ থেকে মিছিল শুরু করে মুক্তিযুদ্ধা চত্বর প্রদক্ষিণ করে এম এ হক চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সংগঠনের জকিগঞ্জ উপজেলা পূর্ব শাখা সভাপতি খালেদ আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি আমিনুল করিমের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী পথসভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন ছাত্র মজলিস সিলেট পূর্বজেলা সাবেক সভাপতি প্রিন্সিপাল মুহাম্মদ খায়রুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন খেলাফত মজলিস জকিগঞ্জ উপজেলা সাধারন সম্পাদক মাওলানা আলাউদ্দিন তাপাদার, পৌর সহ সভাপতি আলতাব হোসেন, সাধারন সম্পাদক মাওলানা আবুল কালাম আযাদ, বায়তুলমাল সম্পাদক রায়হান উদ্দিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্র মজলিস জকিগঞ্জ উপজেলা পূর্ব শাখার প্রশিক্ষণ ও স্কুল বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান সুফিয়ান, উপজেলা পশ্চিমের বায়তুলমাল ও প্রচার সম্পাদক রায়হান আহমদ, সাবেক অফিস ও প্রচার সম্পাদক আলী মোহাম্মদ তারেক, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুর উদ্দিন, পূর্ব শাখার বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক জামিল আহমদ, অফিস ও প্রচার সম্পাদক ওমর হোসাইন প্রমুখ।