ভূজপুরে এক ব্যক্তির লাশ উদ্ধার; রহস্যজনক মৃত্যু

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ০৯ ২০১৯, ১৪:২৭

কাজী শহীদুল্লাহ ওয়াহিদ : ভূজপুর থানাধীন হারুয়ালছড়ি রাঙাপানি চা বাগানের চৌকিদার আবুল বশর(৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ভূজপুর পুলিশ ।
আজ ৯ মার্চ সকালের দিকে ভূজপুর থানা পুলিশ হাজারখীল এলাকা থেকে এ লাশ উদ্ধার করে। নিহত আবুল বশর হারুয়ালছড়ি ইউনিয়নের লম্বাবিল এলাকার সিদ্দিক হাজী বাড়ীর আলতাফ মিয়ার কনিষ্ঠ পুত্র।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আবুল বশর অনেক বছর ধরে উপজেলার রাঙাপানি চা বাগানে চৌকিদার এর চাকুরী করে অাসছিলেন। আবুল বশর রাঙাপানি চা বাগানে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাকুরী করেন। গতকাল তিনি বাড়ীতে না যাওয়াতে তার পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজির পর রাত আটটার দিকে মোবাইল করলে প্রথমে তার মোবাইলে ফোন গেলেও রাত পরে তার আর মোবাইলে ফোন যায়নি। আজ সকালে পথচারীরা আবুল বশর এর লাশ দেখতে পেয়ে তার পরিবারের লোকজনকে খবর দিলে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়।

এলাকাবাসী এবং প্রত্যক্ষদর্শীরা জানায় আবুল বশরের গায়ে তেমন কোনো আঘাতের চিহ্ন নেই তবে কে বা কারা তাকে হত্যা করলো তাদের দৃষ্টান্ত শাস্তি চেয়ে প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত জন্য জোর দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে ভূজপুর থানার সেকেন্ড অফিসার শাহাদাত বলেন,হারুয়ালছড়িতে বয়স্ক এক ব্যক্তির লাশ উদ্ধার করেছি,হত্যা রহস্য আজও জানা যায়নি,ময়নাতদন্ত শেষে জানতে পারব।বতর্মান থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।