বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটে ত্রাণ বিতরণ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ২৯ ২০২২, ০০:১৭

আনহার বিন সাইদ: বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম ফাউন্ডেশন ও জনশক্তি ব্লাড ব্যাংকের যৌথ উদ্যোগে সিলেটের দক্ষিণ সুরমা, উপশহর, কানাইঘাট ও জৈন্তাপুরে বন্যাকবলীত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম ফাউন্ডেশনের তত্ত্বাবধায়ক প্যানেল মেম্বার, মোঃ জিয়াউর রহমান, মোঃ সৈকত জোয়ারদার বাবু, দ্বীপ রোজারিও, ইসমাইল হোসেন রনি, সাফিউল ইসলাম রকি এবং জনশক্তি ব্লাড ব্যাংকের সভাপতি আমিনুল ইসলাম। বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম ফাউন্ডেশনের ঢাকা জেলা প্রতিনিধি, দিপা রোজারিও, ফাতেমা আক্তার, মোহাম্মদ রাহাদ, ফয়সাল আহাম্মেদ, মেঘ আক্তার, মুক্তকণ্ঠের সিলেট বিভাগীয় প্রতিনিধি ও বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক উমর ফারুক শাবুল, আল ফুরকান ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আনহার বিন সাইদ, স্বপ্ন-পূরণ সেবা সংস্থার সভাপতি শেখ হাবিব, বাশু বাংলাদেশের প্রতিষ্ঠাতা ইশফাক আহমদ জিহান প্রমুখ।

বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব রবি আহাম্মেদ কল কনফারেন্সে বলেন- মানুষ মানবতার কাজে কিছু অসাধু ব্যক্তি ধারায় বাধা বিপত্তি আসবে তাতে থেমে যাওয়া নয়, সকল বাধা বিপত্তি অতিক্রম করে মানুষের কল্যাণে অমৃত্যু কাজে করে যাবে বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম ফাউন্ডেশন এবং বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম ফাউন্ডেশনের ব্যবস্থাপক আসিফুর রহমান শান্ত’র দিকনির্দেশনায় অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়।

বিতরণকালে বক্তাগণ বলেন- বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম বন্যায় বিপর্যস্থ মানুষের পাশে ত্রাণ বিতরণ করে মানবিক সহযোগিতায় দৃষ্টান্ত স্থাপন করেছেন। সিলেটবাসীর পক্ষ থেকে বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম কে ধন্যবাদ জানানো হয়।