বুধবার হেফাজতের বিক্ষোভ মিছিল: নেতৃত্ব দেবেন হেফাজত আমীর ও মহাসচিব

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ২৩ ২০১৯, ১৮:১৭

হাবীব আনওয়ার

সমগ্র ভারতজুড়ে নীরিহ মুসলিমদের উপর নারকীয় হত্যাযজ্ঞ ও রাষ্ট্রীয় সন্ত্রাস।পাঠ্যপুস্তকে নাস্তিক ডারউইনের বিবর্তনবাদ সংযোজন।ইহুদী-খৃস্টান পরিচালিত হিন্দুত্ববাদী উগ্র সংগঠন “ইসকন” কর্তৃক চট্টগ্রামের বিভিন্ন স্কুলে মুসলিম শিশুদের মাঝে দেবতার নামে উৎসর্গিত প্রসাদ বিতরন।

মুসলিমবিদ্বেষী সাম্প্রদায়িক সংগঠন “হিন্দু-বৌদ্ধ-খৃস্টান ঐক্য পরিষদ” এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিন্দুনেত্রী প্রিয়া সাহার ট্রাম্পের নিকট দেশবিরোধী ও মুসলিমবিদ্বেষী মিথ্যা নালিশের প্রতিবাদে হেফাজত ইসলাম হাটহাজারী উপজেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

আগামীকাল ২৪ জুলাই বুধবার বিকেল ৩টায় হাটহাজারী ডাকবাংলো চত্বরে হেফাজত ইসলাম হাটহাজারী উপজেলা সভাপতি মাও. মাহমুদুল হাসান ফতেপুরীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে হেফাজত ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফী ও প্রধান বক্তা হিসেবে হেফাজত ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন, হেফাজত ইসলাম হাটহাজারী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাও. জাকারিয়া নোমান ফয়জী।

এতে মাদরাসা, স্কুল, কলেজ, ইউনিভার্সিটির ছাত্র ও তাওহিদী জনতাকে দলে দলে যোগদান করে ঈমানী দ্বায়িত্ব পালন করার আহবান জানিয়েছেন হেফাজত নেত্রীবন্দু।