বিশ্ব ইজতেমা সফল করতে আল্লামা আহমদ শফীর আহবান

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ০৮ ২০১৯, ১৯:২৩

একুশে জার্নাল: আগামী ১৫,১৬,১৭ ও ১৮ ফেব্রুয়ারি টঙ্গির ময়দানে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হতে যাচ্ছে ইনশাআল্লাহ! ১৫ ও ১৬ ফেব্রুয়ারি প্রথম পর্ব কাকরাইল মসজিদের খতিব, কাকরাইল মাদরাসার পরিচালক ও বাংলাদেশ তাবলীগ জামাতের আহলে শুরার অন্যতম সদস্য হাফেজ মাওলানা জুবায়ের আহমদ ও উলামায়ে কেরামের পরিচালনায় ১ম পর্ব অনুষ্ঠিত হয়ে ১৬ তারিখ শনিবার আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হবে।

বিশ্ব ইজতেমায় সমস্ত উলামা-মাশায়েখ, মাদরাসার ছাত্র-শিক্ষক, স্কুল কলেজ-ভার্সিটির ছাত্র-শিক্ষকসহ সর্বস্তরের মুসলমানকে ইজতিমায় উপস্থিত হয়ে নগদ-নগদ আল্লাহর রাস্তায় জামাত বের করে ইজতেমাকে সফল করার জন্য আহ্বান জানিয়েছেন আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ এর চেয়ারম্যান হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী, জামেয়া ইসলামিয়া পটিয়ার মহাপরিচালক আল্লামা আব্দুল হালিম বুখারী ও জামিয়া আরাবিয়া জিরির মহাপরিচালক আল্লামা শাহ মুহাম্মাদ তৈয়বসহ বাংলাদেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরাম।

তারা আরো বলেন, বিগত বছরগুলোতে তাবলীগের সাথীদের ইজতেমা শুরু হওয়ার একদিন পূর্ব থেকে টঙ্গী মাঠের এন্তেজামের আলোচনা হয়। তাই মেহনতের সাথীদের উক্ত মজমায় উপস্থিত হওয়া জরুরী। বাংলাদেশ সরকার সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছেন। আল্লাহর নিরাপত্তাই সবচেয়ে বড় নিরাপত্তা।