বিশ্বনাথ পৌর নির্বাচনে মেয়র পদে প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদ-কে খেজুর গাছ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ১৯ ২০২২, ১০:০৬

লন্ডনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তাগনের উদাত্ত আহ্বান


একটি আদর্শ ও মডেল পৌরসভা গঠনের দৃঢ় প্রত্যয়, অধিকার বঞ্চিত ও সমস্যা জর্জরিত গণমানুষের নিষ্ঠাপূর্ণ সেবা, প্রবাসীদের শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করণ এবং নাগরিক সমস্যা চিহ্নিত করে স্থায়ী সমাধানের কার্যকরী পদক্ষেপ গ্রহণের দৃপ্ত অঙ্গীকার নিয়ে আসন্ন বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী, সৎ ও যোগ্য জনদরদী ব্যক্তিত্ব মাওলানা শিব্বির আহমদ বিশ্বনাথীর সমর্থনে গত ১৭ অক্টোবর সোমবার পূর্ব লন্ডনে এক বিরাট মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী মাওলানা শিব্বির আহমদ বিশ্বনাথীর সমর্থনে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় লন্ডনের জনপ্রিয় ও সর্বজন শ্রদ্ধেয় উলামায়ে কেরাম, বরেণ্য মুরব্বিয়ান এবং সর্বস্তরের কমিউনিটি নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

সভায় বক্তাগণ মাওলানা শিব্বির আহমদ বিশ্বনথী কে খেজুর গাছ মার্কায় বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য বিশ্বনাথ বাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে বলেন মাওলানা শিব্বির আহমদ তাঁর যোগ্য পিতা সর্বজন শ্রদ্ধেয় বুজুর্গ আল্লামা আশরাফ আলী বিশ্বনাথী রাহমাতুল্লাহি আলাইহির যোগ্য সন্তান। একজন সমাজ সচেতন নেতা, বিচক্ষণ ও পরিশ্রমী আলেম, কর্মবীর সংগঠক ও জনদরদি সমাজসেবক ব্যক্তিত্ব হিসেবে ইতিমধ্যে মাওলানা শিব্বির আহমদ যে বিরল সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন এবং বিশালায়তন শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা ও উন্নয়নে তিনি যে অতুলনীয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন, তা তাঁর অসাধারণ যোগ্যতার পরিচয়ক। তিনি বিশ্বনাথের প্রাণকেন্দ্রে জীবনের সিংহভাগ সময় অতিবাহিত করার সুবাদে এখানকার গণমানুষের বাস্তব জীবনের প্রয়োজন এবং সর্বস্তরের নাগরিকদের দাবি – দাওয়া সম্পর্কে পূর্ণরূপে অবগত। এজন্য একটি সুন্দর, মডেল, পরিচ্ছন্ন ও আদর্শ পৌরশহরে বিশ্বনাথ কে রূপান্তরিত করার মহান লক্ষ্য অর্জনে মাওলানা শিব্বির আহমাদ ই গণমানুষের উত্তম চয়েজ হওয়াটা স্বাভাবিক। বক্তাগন বলেন অতীতের বিভিন্ন তিক্ত অভিজ্ঞতা অতিক্রমের পর আজ বড় বেশি প্রয়োজন সৎ,যোগ্য, অভিজ্ঞ ও খোদাভীরু নেতৃত্ব নির্বাচনের। এদিক বিচারে মাওলানা শিব্বির আহমদকে আগামী মেয়র নির্বাচনে খেজুর গাছ মার্কায় বিপুল ভোটে জয়যুক্ত করার কোন বিকল্প নেই।

বিশ্বনাথের প্রবীণ মুরব্বী হাজী আরকুম আলীর সভাপতিত্বে ও ইউকে জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী মাওলানা শিব্বির আহমদের বড় ভাই হাফিজ হুসাইন আহমদ বিশ্বনাথী। গুরুত্বপূর্ণ উদ্বোধনী বক্তব্য রাখেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব জামেয়াতুল খাইর আল ইসলামিয়ার প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি আবদুল মুনতাকিম। সভায় মাওলানা শিব্বির আহমদ কে অকুণ্ঠ সমর্থন জানিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন বৃটেনের স্বনামধন্য আলেম শাইখুল হাদীস মাওলানা মুফতি আব্দুর রহমান মনোহরপুরী, বিশিষ্ট আলেম ও সংগঠক মাওলানা গোলাম কিবরিয়া, লন্ডনে অবস্থানরত বিশ্বনাথ প্রবাসী ও যুক্তরাজ্য জাতীয় পার্টির সেক্রেটারি মোঃ আজম আলী, বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান, ইউকে জমিয়তের সেক্রেটারি মাওলানা সৈয়দ তামিম আহমদ, বিশিষ্ট আলেম ও বরুনী মাদ্রাসা বিশ্বনাথের পরিচালক মাওলানা নাজির উদ্দিন, লন্ডনে অবস্থানরত বিশ্বনাথ প্রবাসী শাহ আশিকুর রহমান, হাজী ইউনুস আলী, হাজী আব্দুন নূর, বিশিষ্ট আলেম শায়খ সাঈদ আলী দশঘরি, বিশিষ্ট আলেম মাওলানা শামসুল আলম কিয়ামপুরী, হাফেজ মাওলানা ইলিয়াস, মাওলানা মোখতার হোসেইন দয়ামিরী, সাহেবজাদা শায়খ কৌড়িয়া মাওলানা হাফিজ মাসুম আহমদ, মাওলানা নাজিমউদ্দিন, হাজী খালিছ মিয়া, মাওলানা শামসুল ইসলাম বিশ্বনাথী, হাজী আব্দুল মুমিন, হাজী হাবিবুর রহমান,মোহাম্মদ জুবায়ের আহমদ জুবের,হাবিবুর রহমান,মাওলানা আল আমীন ও ফরীদ আহমদ প্রমুখ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা হাফিজ মুশতাক আহমদ। সভা শেষে উপস্থিত সবাইকে নিয়ে মাওলানা শিব্বির আহমদ বিশ্বনাথীর আশাতীত সফলতার জন্য শায়খুল হাদীস মাওলানা মুফতি আবদুর রাহমান মনোহরপুরী বিশেষ মোনাজাত করেন।