বিশ্বকাপ জয়ে মধ্যরাতে উল্লসিত শাকিবের বালাগঞ্জ, আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ১০ ২০২০, ২১:৪৬

আবুল কাশেম অফিক, বালাগঞ্জ:
বাংলাদেশী যুবাদের বিশ্বকাপ জয়ে উল্লসিত বালাগঞ্জ। জয়ের পরপরই দলের অন্যতম সদস্য পেস বোলার ও অলরাউন্ডার তানজিম হাসান সাকিবের গ্রামের বাড়ি বালাগঞ্জে গত মধ্যেরাতেই আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

শাকিবের চাচাতো ভাই বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মুনিমের নেতৃত্বে স্থানীয় এলাকাবাসী আনন্দ উল্লাসে মেতে উঠেন। এসময় তারা সাকিবের গ্রামের বাড়ী তিলকচানপুরে তার বাব-মাকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করানো হয়।

আব্দুল মুনিম জানান, শাকিবদের কারণে বালাগঞ্জসহ সারা দেশের মানুষ আজ বিজয় উল্লাসে ভাসছে। সে উল্লাসে কিছুটা শামিল হতে পেরে আমরা গর্বিত। তিনি বলেন আমরা শাকিব দেশে আসার সময় তার সম্মানে এলাকাবাসীর পক্ষ থেকে বিশাল সংবর্ধনার আয়োজন করবো এবং পাশাপাশি আমরা বালাগঞ্জ উপজেলা প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি যে,সরকা ভাবে যেন তাকে বরণ করে নেওয়া হয়।

রবিবার (৯ ফেব্রুয়ারি) দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে রচিত হয়েছে নতুন ইতিহাস। চারবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত যুব দলকে ডি/এল মেথডে ৩ উইকেটে হারিয়ে যুব বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। যে কোনো পর্যায়ের ক্রীড়া আসরের বিশ্বমঞ্চে বাংলাদেশের কোনো দলের এটাই সেরা সাফল্য।