বাহুবল উপজেলা প্রবাসী উন্নয়ন পরিষদ এর শীতবস্ত্র বিতরণ

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২৮ ২০২০, ১২:৩১

স্টাফ রিপোর্টার:

হবিগঞ্জের বাহুবল থানার বিশ্বব্যাপী সকল প্রবাসীদের নিয়ে গঠিত বাহুবল উপজেলা প্রবাসী উন্নয়ন পরিষদ পক্ষ থেকে বাহুবল উপজেলার ৭টি ইউনিয়নের অসহায় গরীব মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার (২৭ ডিসেম্বর) বাহুবল জামেয়া ক্বাসিমুল উলুম মাদরাসা প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাহুবল ও নবীগঞ্জের সিনিয়র সার্কেল এ এস পি জনাব মোঃ পারভেজ আলম চৌধুরী, পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব মোহাম্মদ নাজির হোসাইন (হাসু), জনাব মালেক মাদানী, বাহুবল কাসিমুল উলুম টাইটেল মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা আজিজুর রহমান মানিক, উন্নয়ন পরিষদের সমন্বয়ক জুনায়েদ আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, বাহুবল উপজেলা প্রবাসী উন্নয়ন পরিষদ এই শীতবস্ত্র বিতরণের মাধ্যমেই আনুষ্ঠানিক মানবিক কাজের সুচনা করলো। তাছাড়া বিভিন্ন সামাজিক, মানবিক প্রজেক্ট হাতে নেয়া হয়েছে যেগুলো পর্যায়ক্রমে শুরু করা হবে বলে জানা গেছে।
ইউরোপ, আমেরিকা, মধ্যপ্রাচ্যে অবস্থানরত সকল প্রবাসীদের নিয়ে গঠিত আর্ত মানবতার এ সংগঠনটি ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে। বাহুবল উপজেলার পিছিয়ে থাকা অসহায় মানুষদের জন্য বাহুবল উপজেলা প্রবাসী উন্নয়ন পরিষদ হয়ে উঠবে আস্থা ও ভরসার স্থল, এটাই প্রত্যাশা বাহুবলবাসীর।