বাহুবলে প্রবাসীর বাড়িতে ডাকাতি, মালামাল লুট

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

সেপ্টেম্বর ২৪ ২০২০, ১২:৪০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার ঢাকা–সিলেট মহাসড়কের পাশে শেওড়াতুলী গ্রামের গ্রীস প্রবাসী দুদা মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গত (২২ সেপ্টেম্বর) মঙ্গলবার দিবাগত রাত প্রায় আড়াইঘটিকার সময় এঘটনা ঘটে।

জানা যায়, প্রতিদিনের ন্যায় প্রবাসী দুদা মিয়ার পরিবারের লোকজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে একদল ডাকাত ঘরের কেচি গেইট ও দর্জা ভেঙে ঘরে প্রবেশ করে। এসময় প্রবাসী দুদা মিয়ার ছেলে শেখ মকবুল হোসেন তালুকদার ডাকাত দলকে বাঁধা দেয়ার চেষ্টা করলে তারা মকবুলের মাথায় আঘাত করে তাকে আহত করে। এ অবস্থায় ডাকাতদল পরিবারের সদস্যদের অশ্রু দেখিয়ে ভয় ভীতি প্রদর্শন করে। এসময় ঘরের মহিলাদের গায়ে থাকা সমস্ত স্বর্ণ অলংকার ছিনিয়ে নিয়ে যায়।

ঘরে রক্ষিত নগর ৩৫ হাজার টাকাও নিয়ে যায় ডাকাতদল।প্রবাসী দুদা মিয়ার পরিবারের লোকজন জানান, মঙ্গলবার বিশেষ কারণে ব্যাংক থেকে ২০ হাজার টাকা উত্তোলন করা হয় আর বাকী ১৫ হাজার টাকা তাদের ঘরে ছিল। মকবুল হোসেনের বয়স্ক মা,সমেরতা বেগমকে মারধোর করে গায়ে থাকা ১ বড়ি স্বর্ণ, দুদা মিয়ার মেয়ে ও মকবুল হোসেনের বোন নাছিমা বেগমের ৪ বড়ি স্বর্ণ,হেনা বেগমের আড়াই বড়ি স্বর্ণ,শেলী বেগমের গায়ে ও রক্ষিত থাকা সাড়ে ৩ বড়ি স্বর্ণ নিয়ে যায় ডাকাতদল।

এ ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন, বাহুবল,নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান, ইন্সপেক্টর তদন্ত আলমগীর কবির, পুটিজুরী তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহ মুবাশ্বির আহমেদ সহ একজন দল পুলিশ।

এব্যাপারে পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুবাশ্বির আহমেদ এর সাথে যোগাযোগ করা হলে জানান, আমরা খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি আমাদের অভিযান অব্যাহত আছে।
এ ঘটনার সাথে যারা জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা।