বাহুবলে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ১৮ ২০১৮, ১০:৩৫

শাহ মোঃ দুলাল আহমেদ,বাহুবল প্রতিনিধিঃ
জল আছে যেখানে মাছ চাষ সেখানে’ এই স্লোগানকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে বাহুবলে সংবাদ সম্মেলন করা হয়েছে।

উপজেলার অফিসার্স ক্লাবে (বুধবার ১৮জুলাই) এ সংবাদ সম্মেলন হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ বোরহান উদ্দিন এর সভাপতিত্বে
অায়োজিত সংবাদ সম্মেলনে, উপস্থিত ছিলেন বাহুবল প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক বাহুবল প্রতিনিধি সৈয়দ আব্দুল মান্নান, সহ-সভাপতি সংবাদ পত্রিকার সম্পাদক সুহেল আহমদ কুটি, দৈনিক আমাদের সময় বাহুবল প্রতিনিধি আব্দুল আওয়াল তহবিলদার সবুজ, দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি মোঃ মামুন চৌধুরী, বাংলানিউজ জেলা প্রতিনিধি সৈয়দ আনোয়ার আব্দুল্লাহ, ভোরের কাগজের প্রতিনিধি ও প্রতিদিনের বানীর সিনিয়র স্টাফ রিপোর্টার নুর উদ্দিন সুমন,ফ্রিল্যান্স সাংবাদিক কমল চন্দ্র দাস, দৈনিক বিবিয়ানার বার্তা সম্পাদক জসিম উদ্দিন, সদস্য এম আবু সাঈদ, প্রমুখ।

বক্তারা বলেন বাংলাদেশের বিশাল জনগোষ্ঠীর খাদ্য ও পুষ্টির চাহিদা পূরণ, কর্মসংস্থান সৃষ্টি ও অর্থনৈতিক উন্নয়ণে মৎস্য সম্পদের অবদান অপরিসীম।

প্রাণিজ আমিষ,অত্যাবশ্যকীয় ফ্যাটি এসিড,ভিটামিন ও খনিজ লবনে সমৃদ্ধ হওয়ায় জনস্বাস্থ্য উন্নয়ন এবং সুস্থ ও মেধাবী জাতি গঠনে মাছ অত্যন্ত উপযোগী খাদ্য।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৯জুলাই উপজেলা পরিষদ চত্বর থেকে ব্যানার, ফেস্টুন নিয়ে র্যালী, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্ত করার মধ্য দিয়ে মৎস্য সপ্তাহের উদ্বোধন করা হবে।