বাহুবলে চোরাই গরুসহ গাড়ি আটক

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ২৪ ২০১৮, ০৯:৩৫

হবিগঞ্জ বাহুবল প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরীতে চোরাই গরু সহ একটি ডি অাই পিক অাপ অাটক করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জুলাই) ভোররাতে পুটিজুরী ইউনিয়নের বাগের খাল গ্রামের জব্বার মিয়ার একটি অাসবার উদ্দিনের একটি গাভী চুরি করে নিয়ে যাবার সময় পুটিজুরী রাধা গোবিন্দ মন্দিরের পাশে নিয়ে একটি টাটা পিকঅাপ-(ঢাকা মেট্রো ন-১১৩৯৩৭) গরুগুলো উঠিয়ে পালিয়ে যাওয়ার সময় গাড়ীর চাকা কাদায় ঢোকে পড়লে গাড়ী ও গরু ফেলে পালিয়ে যায় চোর চক্ররা।

ভোরবেলা লামা পুটিজুরী (পালবাড়ী) গ্রামের শংকর পাল চোরাই গরু ও পিকঅাপ গাড়িটি দেখতে পেয়ে পুটিজুরী ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন তারা মিয়াকে জানালে, চেয়ারম্যান লোক মারফতে চোরাই গরু ও পিকঅাপটি উদ্ধার করে ইউপি অফিসে নিয়ে অাসেন।

এ গরুগুলো দরিদ্র জব্বার মিয়া ও অাসবার উদ্দিন বর্গা পালন করেছিলেন বলে জানা গেছে। এর সপ্তাহ খানেক পূর্বে মীরের পাড়া গ্রামের ইসহাক উল্লার ২ টি গাভী ও একটি ষাড় চুরি হয়। এখন পর্যন্ত সেগুলোর সন্ধান পাওয়া যায় নাই। ধারনা করা হচ্ছে, স্থানীয় একটি চক্র সেই চোরাই সিন্ডিকেটের সাথে জড়িত রয়েছে এবং এদের মাধ্যমেই এলাকায় চুরি ডাকাতি সংঘটিত হচ্ছে।

অাটক গাড়িটির চালক পাওয়া গেলে চোর চক্রের সদস্যদের সনাক্ত করা যাবে। গাড়িটি বর্তমানে পুটিজুরী ইউপি অাফিসে চেয়ারম্যান শামছুদ্দিন অাহমেদ তারা মিয়ার জিম্মায় রয়েছে।