বাহুবলে ক্ষুদে হাফেজ ছিবগাতুল্লাহ লাবীবকে বিশাল গণসংবর্ধনা প্রদান

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ১৫ ২০১৮, ০৯:৪২

একুশে জার্নাল বাহুবলঃ গতকাল শনিবার (১৪ জুলাই) হবিগঞ্জের বাহুবলে ক্ষুদে হাফেজ ছিবাগাতুল্লাহ লাবীবকে খাদিমুল কুরঅান পরিষদ বাহুবল এর আয়োজনে বিশাল গণসংবর্ধনা প্রদান করা হয়।

সারাদেশব্যাপী জাতীয় কোরআন প্রতিযোগিতামূলক টিভি রিয়েলিটি শো’ “পিএইচপি কুরআনের অালো প্রতিভার সন্ধানে”হিফজুল কুরঅান প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করায় তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

শনিবার বিকেল তিনটায় বাহুবল বাজারে অনুষ্ঠিত  বিশাল সংবর্ধনায় মানুষের  উপস্থিতি ছিলো   চোখে পড়ার মতো। সর্বস্থরের বাহুবলবাসীর   উপস্থিতিতে অনুষ্ঠানছিলো কানায় কানায় ভরপুর।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত জনতার একাংশ

বাহুবল খাদিমুল কুরআন পরিষদের সভাপতি মাও অাজিজুর রহমান মানিক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পদক মাও অাবদুল হাই বাহুবলী ও সহ সাধারন সম্পাদক মাও অাবদুল জলিল এর যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত   ছিলেন পরিষদের উপদেষ্টা  মাওলানা অাবদুল বারী অানছারী, মাওলানা অাবদুল খালিক চলিতাতলী, মাওলানা কুতুব উদ্দিন, মাওলানা শেখ আব্দুশ শুকুর,  মাওলানা হাফেজ অাবদুল হক, মাওলানা কারী হুসাইন অাহমদ, বাহুবল উপজেলার সাবেক চেয়ারম্যান জনাব অাবদুল কাদির চৌধুরী, পরিষদের সাধারন সম্পাদক হাফেজ মাওলানা কামরুল ইসলাম সাংগনিক সম্পাদক হাফেজ অাব্দুন নুর , বহুবল বাজার কমিটির সভাপতি জনাব অাবদুল জলিল তালুকদার, মাওলানা ছাইফুল ইসলাম গৌহরী,  মাওলানা জয়নাল অাবেদিন প্রমুখ ।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিবৃন্দ

পরিশেষে হাফেজ ছিবগাতুল্লাহ লাবিবকে এবং  তার সম্মানিত উস্তাদ , তার সম্মানিত পিতা মাতাকে বাহুবল খাদিমুল কুরআন পরিষদের পক্ষ থেকে ক্রেস্ট ও সম্মামনা প্রধান করা হয় ।

নয় বছর বয়সী ক্ষুদে হাফেজ ছিবগাতুল্লাহ লাবীব এর গ্রামের বাড়ি হবিগন্জ জেলার বাহুবল উপজেলার ৪নং বাহুবল সদর ইউনিয়নের দারিপুর গ্রামে। হাফেজ মাওলানা আতাউল করিম সাহেবের সন্তান। সে দেশ-বিদেশের সবার কাছে দোয়া প্রার্থী।