বাবুনগরীর পাসপোর্ট ফেরত দিয়ে চিকিৎসার ব্যবস্থা নিন -পীর সাহেব চরমোনাই

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২৮ ২০১৯, ১৬:০৩

হেফাজতে ইসলাম বাংলাদেশ -এর মহাসচিব ও দেশের সর্বজন শ্রদ্ধেয় আলেমে দ্বীন আল্লামা জুনায়েদ বাবুনগরীর সুস্থতা কামনা করে দু’আ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর আল্লামা মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

আজ (২৮জানুয়ারি) সোমবার, রাজশাহী জেলা ইসলামী শ্রমিক আন্দোলন কর্তৃক আয়োজিত দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তারবিয়াত প্রদানকালে তিনি এই দু’আ করেন।

দু’আ পূর্ব আলোচনায় মুফতী ফয়জুল করীম সরকারকে উদ্দেশ্য করে বলেন, আমি জেনেছি বাবুনগরী সাহেব দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত। যার চিকিৎসা এই দেশে দূরুহ। তার চিকিৎসক পরামর্শ দিয়েছেন বিদেশে গিয়ে চিকিৎসা করার জন্য। কিন্তু সরকার তার পাসপোর্ট জব্দ করে রাখায় তিনি উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে পারছেন না, যা খুবই দুঃখজনক। আমি সরকারকে অনুরোধ করছি তার পাসপোর্টটি দ্রুত ফিরিয়ে দেয়ার জন্য।

তিনি সরকারের কাছে আবেদন করে বলেন, দেশের গায়ক গায়িকা বা নায়ক নায়িকা অসুস্থ হলে সরকারি খরচে তার চিকিৎসা হয়। অথচ আল্লামা জুনায়েদ বাবুনগরী হলেন দেশের খ্যাতিমান ও সর্বজন শ্রদ্ধেয় একজন আলেম, তাই তাকেও যেনো সরকারি খরচে বিশ্বের সর্বাধুনিক চিকিৎসার ব্যবস্থা করে দেয়া হয়