বাগাইছড়িতে হাতপাখার প্রার্থী আলহাজ্ব জসিম উদ্দিন এর ব্যাপক গণসংযোগ

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২৫ ২০১৮, ১১:৫৭

ইমাম হোসাইন কুতুবী

আজ ২৫ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙ্গামাটি ২৯৯ নং আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতিকের প্রার্থী আলহাজ্ব জসিম উদ্দিন এর বাগাইছড়ি উপজেলায় গণসংযোগ পথসভা অনুষ্ঠিত হয়।

তিনি গণসংযোগ করেন বাগাইছড়ি উপজেলার মাহিল্যা বাজার,আমতলী বাজার,দুরছড়ি বাজার,উপজেলা বাজার, চৌমুহনী বাজার,ও মুসলিম ব্লক সহ ভিবিন্ন এলাকায়।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন রাঙ্গামাটি জেলা সেক্রেটারী মুহাঃ নুর হোসেন, রাঙ্গামাটি জেলা সদস্য হাবিবুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রাঙ্গামাটি জেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মুহাঃ ইমাম হোসাইন সহ অঙ্গ সংগঠনের জেলা উপজেলা নেতৃবৃন্দ।

মাহিল্যা বাজার পথসভায় আলহাজ্ব জসিম উদ্দীন বলেন সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে আমরা জয়ের আশাঁবাদী কারণ মানুষ এখন পরিবর্তন চাই,পরিবর্তনের জন্য হাতপাখা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি আরো বলেন ইসলাম ছাড়া মানবতার মুক্তি নাই, আমি নির্বাচিত হলে পাহাড়ীদের নাগরিক অধিকার নিশ্চিত করবো,এবং বাঙালীদের ভূমি সমস্যার সমাধানের জন্য কাজ করবো,ও নারীদের শুধু অধিকার নয় অগ্রধিকার প্রদান করবো ইনশাআল্লাহ।