বাংলা‌দেশ খেলাফত মজ‌লিস নাঙ্গল‌কোট উপ‌জেলার ওলামা ও সুধী সমাবেশ

একুশে জার্নাল

একুশে জার্নাল

সেপ্টেম্বর ১৩ ২০১৮, ১৮:৫৪

গতকাল ১৩ সেপ্টেম্বর, বাংলা‌দেশ খেলাফত মজ‌লিস নাঙ্গল‌কোট উপ‌জেলা শাখার উ‌দ্যো‌গে ওলামা ও সুধী সমা‌বে‌শে শাখার সভাপতি কাজী মাও. মুনাওয়ার হোসাইন এর সভাপ‌তি‌ত্বে ও সে‌ক্রেটারী মাও. সুলাইমান ও কারী আবু বক‌রের যৌথ সঞ্চালনায় হাসান মেমোরিয়াল সরকারি ডিগ্রি কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।এতে প্রধান অ‌তিথি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন দলের কেন্দ্রীয় না‌য়ে‌বে আমীর শায়খুল হাদীস আল্লামা আফজালুর রহমান,প্রধান আ‌লোচক হিসেবে উপস্থিত ছিলেন দলের মহাসচিব আল্লামা মুফতী মুফতী মাহফুযুল হক।

বি‌শেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর এর সভাপ‌তি হা‌ফেজ মাও.এনামুল হক মুসা,কু‌মিল্লা পূর্ব‌জেলা সভাপ‌তি হা‌ফেজ মাও. ও‌লিউল্লাহ,‌সে‌ক্রেটারী হা‌ফেজ ম‌নিরুল ইসলাম, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ফেনী জেলা সভাপ‌তি মাও. জ‌সিম উদ্দীন।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দলের ফেনী জেলার সহসভাপ‌তি ডাঃ মাও.আমীর হুসাইন,শাইখুল হাদীস আল্লামা আজিজুল হক রহ. ফাউ‌ন্ডেশন ফেনী জেলা সে‌ক্রেটারী হা‌ফেজ মাও.ম‌নিরুল ইসলাম,দলের ঢাকা মহানগর সাংগঠ‌নিক সম্পাদক,সা‌বেক ছাত্র মজ‌লি‌সের কেন্দ্রীয় সভাপ‌তি মুফতী নুর মুহাম্মাদ আযীযী, নোয়াখালী রামকৃষ্ণপুর মাদ্রাসার মুহাদ্দীস মাও,.হুসাইন আহমদ,নোয়াখালী জেলা সে‌ক্রেটারী মাও,আবদুল কাইয়ুম মামুন, সহ‌ সে‌ক্রেটারী মাও.শরীফুল্লাহ, সোনাইমুড়ী উপ‌জেলার সে‌ক্রেটারী মাও. ফয়জুল্লাহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শায়খুল হাদীস আল্লামা আফজালুর রহমান বলেছেন,মানুষের জান মাল সহ সবকিছুর নিরাপত্তার নিশ্চয়তা একমাত্র ইসলামী খেলাফত রাষ্ট্র ব্যবস্থা দিতে পারে।আজ ইসলামী খেলাফত রাষ্ট্র ব্যবস্থা না থাকার কারনে মানুষের জান মাল ও ইজ্জতের নিরাপত্তা নেই । মানুষ ও সমাজে মাঝে অশান্তি কোন শেষ নাই।শান্তি ও কল্যাণ নিশ্চিত করতে আসুন সকলে ঐক্যবদ্ধ ভাবে আল্লাহর জমিনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠা জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ চালিয়ে যাই।