বাংলাদেশ স্কাউটস, ভোলা জেলা রোভার-এর ভার্চুয়াল সাধারণ সভা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ২৭ ২০২০, ১২:০৪

এবি (আবদুল) হান্নানঃ ভোলা জেলা সংবাদদাতা: বাংলাদেশ রোভার স্কাউটস এর ভোলা জেলার রোভারদের নিয়ে বর্তমান পরিস্থিতিতে তাদের কার্যক্রম অারও বেগবান লক্ষ্যে পৌছাতে একটি সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২৬ আগষ্ট ২০২০ তারিখ রাত ০৮ঃ০০ টায় বাংলাদেশ স্কাউটস ভোলা জেলা রোভারের এ ভার্চ্যুয়াল সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভোলা জেলা রোভারের সভাপতি ভোলার সম্মানীত জেলা প্রশাসক জনাব মোঃ মাসুদ আলম সিদ্দিক।

সভায় যুক্ত ছিলেন ভোলা জেলা রোভারের সম্মানিত কমিশনার ও ভোলা সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর পারভীন আখতার। ভোলা সরকারি কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর মোঃ গোলাম জাকারিয়া। সরকারি শাহবাজপুর কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর মোঃ শফিকুল ইসলাম মোল্লা।

আরো বিভিন্ন উপজেলার নির্বাহি কর্মকর্তাবৃন্দ, ভোলা জেলা রোভারের সম্পাদক জনাব মোঃ কামাল হোসেন সহ বিভিন্ন ইউনিটের সম্মানিত গ্রুপ সভাপতি ও আর.এস.এল বৃন্দ এবং বিভিন্ন ইউনিটের এস.আর.এম গন। সভায় বর্তমান পরিস্থিতিতে জেলা রোভারের কার্যক্রম অারও বেগবান লক্ষ্যে আগামী ১০ই সেপ্টেম্বর রোভার ইউনিট লিডার ওরিয়েন্টেশন কোর্স ও ১৫ই অক্টোবর থেকে বেসিক কোর্স করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উল্লেখ্য, জেলাতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে রোভারের কার্যক্রম সচল রাখার জন্য জেলা রোভার কাজ করে যাচ্ছে।