বঙ্গবন্ধু সকল ধর্মের মানুষের সম্প্রীতি সৃষ্টি করে গেছেন: পররাষ্ট্রমন্ত্রী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ০৮ ২০২২, ১৮:৩১

পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সকল ধর্মের মানুষের সম্প্রীতির জয়গান সৃষ্টি করে সমগ্র বিশ্ববাসীর কাছে আমাদেরকে আদর্শ রাষ্ট্র হিসেবে তুলে ধরে গেছেন।

শুক্রবার বিকালে সিলেট নগরের যুগলটিলা স্কুল মন্দিরে জগন্নাথদেব-বলদেব-শুভদ্রা মহারাণীর উল্টো রথযাত্রা উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, শান্তি ও সম্প্রীতির জন্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল সন্ত্রাস ও উগ্রবাদীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন। ফলে দেশ দিন দিন উন্নয়নের দিকে আগাচ্ছে। এভাবে চলতে থাকলে আমাদের দেশের জনগণের মঙ্গল হবে। তাই আমরা সন্ত্রাসবাদ ও উগ্রবাদীদের থেকে বিরত থেকে দেশ ও জাতির মঙ্গল করবো।

ইসকন সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বিজিত চৌধুরী, সিলেট জেলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ্ দিদার আলম চৌধুরী নবেল প্রমুখ।

পরে মন্ত্রী জগন্নাথদেব-বলদেব-শুভদ্রা মহারাণীর উল্টো রথযাত্রার উদ্বোধন ঘোষণা করেন।