প্রবাসী ছেলের লাশ নিয়ে ফেরার পথে লাশ হলেন বাবা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ০৯ ২০১৯, ২২:৪৪

সৌদি আরবে মারা যাওয়া ছেলের মরদেহের কফিন বিমানবন্দর থেকে নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিজেই লাশ হয়ে ফিরেছেন আলী আহমদ (৬০) নামে এক বাবা।

নিহত আলী আহমদ হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া এলাকার মৃত সারা মিয়ার ছেলে।

শুক্রবার (৯ আগস্ট) সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কে নবীগঞ্জ উপজেলার সৈয়দপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় কফিনবাহী অ্যাম্বুলেন্সটি রাস্তা থেকে প্রায় ২০ ফুট নিচের খাদে পড়ে যায়।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পিতা-পুত্রের মরদেহ উদ্ধার করে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান জানান, দুর্ঘটনায় নিহত আলী আহমদের ছেলে জজ মিয়া (২২) প্রায় এক মাস আগে সৌদি আরবে মারা যান। শুক্রবার বিকেলে তার মরদেহের কফিন সিলেট আন্তর্জাতিক বিমানবন্দেরে এসে পৌঁছায়।

ছেলের কফিনটি নিয়ে অ্যাম্বুলেন্সযোগে বাড়ির উদ্দেশে রওয়ানা দেন আলী আহমদ। অ্যাম্বুলেন্সটি বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান হঠাৎ ভুল সাইডে চলে আসে। তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্স চালক দুর্ঘটনা এড়াতে চাইলে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সটি রাস্তার পার্শ্ববর্তী প্রায় ২০ ফুট নিচের একটি খাদে গিয়ে পড়ে।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছেলের কফিন ও বাবার মরদেহ উদ্ধার করে।

এদিকে দুর্ঘটনার পর পরিবারের লোকজন ছেলের মরদেহের কফিনটি বাড়িতে নিয়ে গেছেন। তবে নিহতের বাবা আলী আহমদের মরদেহ শেরপুর হাইওয়ে থানায় রাখা হয়েছে। সেখানে সব প্রক্রিয়া সম্পন্ন করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।