পৌর মেয়র মুক্তিযোদ্ধা শেখ সেলিমের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

একুশে জার্নাল

একুশে জার্নাল

আগস্ট ২৬ ২০২০, ২০:৪২

জসিম উদ্দীন মিছবাহ, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রাম বাঁশখালীর পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীর উপর হামলার প্রতিবাদে এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আজ ২৬ আগষ্ট ২০২০ বুধবার সকাল ১১ টায় পৌর কাউন্সিলর এবং পৌর সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে পৌর কর্মকর্তা শহিদুল ইসলামের সঞ্চালনায় প্যানেল মেয়র দেলোয়ার হোসেনের সভাপতিত্বে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন বাঁশখালী পৌরসভার চার, পাঁচ এবং ছয় নাম্বার ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রুজিনা সোলতানা, এক নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রহমান, কাউন্সিলর তপন কান্তি বড়ুয়া, কাউন্সিলর জামশেদ আলম, কাউন্সিলর আজগর হোসেন, কাউন্সিলর নজরুল কবির শিকদার, কাউন্সিলর দিলীপ চক্রবর্তী, নার্গিস আক্তার, বাবলা কুমার দাস, প্রকৌশলী ইসমাইল হোসেন ভূঁইয়া, পৌর কর্মকর্তা নুরুল ইসলাম, এবং পৌরসভার সড়ক বাতি পরিদর্শক জমির উদ্দিন,বাবুল কান্তি বড়ুয়া সহ বাঁশখালী পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বক্তারা বলেন, পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী বীর মুক্তিযোদ্ধা এবং জাতির শ্রেষ্ঠ সন্তান। তিনি মুক্তিযোদ্ধা হয়ে অপর কোন মুক্তিযুদ্ধার উপর হামলা চালাতে কখনোই নির্দেশনা দিতে পারেন না। পরিকল্পিতভাবে কতিপয় দুষ্কৃতিকারী চক্র উনার উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে। সেই সাথে চলমান উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার লক্ষ্যে কতিপয় স্বার্থন্বেষী মহল পরিকল্পিতভাবে মেয়র কে আঘাত করে এবং মিথ্যা মামলায় জড়িয়ে দেয়। মানববন্ধনে বক্তারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন অনতিবিলম্বে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে সমগ্র পৌরবাসীকে নিয়ে কঠোর থেকে কঠোরতম আন্দোলনের ডাক দেওয়া হবে।