পুলিশ কর্মকর্তার প্রবাসী-বিদ্বেষী বক্তব্য ,জেপিকেপি ইউকের প্রতিবাদ

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২৪ ২০১৯, ১০:৪২

একুশে জার্নাল ডেস্ক: তোমরা অভিবাবকদের কথা শুনবে না। খবরদার, বিদেশি ছেলেদের কাছে বিয়ে বসবে না। এরা তোমাদের কে কাজের মানুষের মতো ট্রিট ট করবে। এদের মা-বাবারা তোমাদের নির্যাতন করবে।”

স্থানীয় একটি বিদ্যালয়ের শ্রেণীকক্ষে ঢুকে ছাত্রীদের কে প্রবাসী ছেলেদের স্বামী হিসেবে গ্রহণ করতে বারণ করছেন ফেনী জেলা ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এম মোরশেদ।
পুলিশ কর্মকর্তার এই বিতর্কিত বক্তব্যে প্রতিক্রিয়া ও নিন্দার ঝড় চলছে অনলাইনে মিডিয়াতে।

জালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকের সভাপতি জনাব আশিকুর রাহমান ও সেক্রেটারি মঈন উদ্দিন আনসার সংগঠনের পক্ষ থেকে পুলিশ কর্মকর্তার প্রবাসী-বিদ্বেষী বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।জালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকের প্রেস ও পাবলিকেশন সেক্রেটারি আনিসুর রহমান বলেন , প্রবাসীদের রেমিটেন্সের টাকায় বেতন পাওয়া রাষ্ট্রের একজন সিভিল সার্ভেন্ট! সমগ্র পৃথিবীতে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রায় দুই কোটি প্রাবাসী বাঙালীদের অনুভূতিতে আঘাত করে বক্তব্য প্রদানে প্রবাসীরা হতাশ ।আমরা সরকারের কঠোর হস্তক্ষেপ ও ওসি মোরশেদের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছেন।

ওসি মোরশেদের ভাইরাল হওয়া ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের ভিডিও দেখে ইতিমধ্যে পৃথিবীর বিভিন্ন দেশে থাকা প্রবাসীরা ক্ষোভ ও হতাশা প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ায় এসে। সকলেই ওসি মোরশেদের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছেন।

পুলিশ কর্মকর্তার প্রবাসী-বিদ্বেষী বক্তব্য ,জেপিকেপি ইউকের প্রতিবাদ "তোমরা অভিবাবকদের কথা শুনবে না। খবরদার, বিদেশি…

Posted by Jalalabad Probashi Kallayan Parishod UK on Wednesday, 23 January 2019