পশ্চিম পৈলনপুর ইউ/পি চেয়ারম্যানের উপস্থিতিতে দুস্থ ও অসহায়দের মাঝে চাল বিতর

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ০৫ ২০২০, ২১:৩৯

গতকাল ০৪-০৪-২০২০ ইং রোজ শনিবার সিলেট জেলার ওসমানীনগর উপজেলাধীন ০৩ নং পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাবা মোছাঃ তাহমিনা আক্তারের দিকনির্দেশনায় এবং উপজেলা প্রশাসন কর্তৃক নিয়োজিত তদারকি অফিসার জনাব রাজু আহমদ ও ট্যাগ অফিসার জনাব শেখ আখলাক উদ্দিন আহমদের উপস্থিতিতে সরকার কর্তৃক প্রেরিত ত্রান (২টন চাল) ইউনিয়নের ০৯ টি ওয়ার্ডের ২০০টি দুস্থ ও অসহায় দিনমজুর পরিবারের মাঝে বিতরণ করা হয়। উক্ত চাল বিতরণ যাতে সুষ্ট ও সুন্দর ভাবে যথাযথ পরিবার প্রধানের হাতে পৌছে সেই লক্ষে ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুল হাফিজ (এ মতিন) উপস্থিত থেকে লিষ্টে অন্তর্ভুক্ত প্রত্যেকের নামের সাথে তাদের আই ডি কার্ড মিলিয়ে মিলেয়ে ওয়ার্ডওয়ারী প্রত্যেকের হাতে চাল তুলে দেন এবং এতে সহযোগীতা করেন ইউনিয়নের ০১ নং ওয়ার্ড সদস্য জনাব রইছ উল্যা, ০৪ নং ওয়ার্ড সদস্য জনাব আব্দুর রব, ০৬ নং ওয়ার্ড সদস্য জনাব সাহেন আহমদ, ০৭ নং ওয়ার্ড সদস্য জনাব আছদ্দর আলী, ০৮ নং ওয়ার্ড সদস্য জনাব আজিজুর রহমান, ০৪, ০৫ ও ০৬ নং ওয়ার্ড সদস্যা জনাবা রাসনা বেগম এবং ০৭, ০৮ ও ০৯ নং ওয়ার্ড সদস্যা জনাবা রেহানা খানম।
উক্ত চাল বিতরণ অনুষ্ঠানের সার্বিক তদারকি ও সহযোগীতায় ছিলেন ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক জনাব (মাও.) গাজী মোঃ আব্দুল বাতিন, ইউ/পি সচিব জনাব অমিত সিংহ ও হিসাব রক্ষক জনাব জাহেদ আহমদ প্রমুখ। এছাড়াও সহযোগীতায় ছিলেন ইউনিয়নের ০৯টি ওয়ার্ডের সকল গ্রাম পুলিশগণ।
উল্লেখ্য যে, গত ২৯/০৩/২০২০ ইং তারিখে ১ম পর্যায়ে ১৫জন দুস্থ ও অসহায় দিনমজুরদের মাঝে ইউনিয়নের চেয়ারর্যান ও উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে ত্রান বিতরণ করা হয়েছিল।