পররাষ্ট্র মন্ত্রী ডক্টর এ কে আব্দুল মোমেনকে অভিনন্দন জানিয়ে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ১৭ ২০১৯, ০০:২২

একুশে জার্নাল লন্ডন: জালালাবাদ প্রবাসী কল্ল্যাণ পরিষদের পৃষ্টপোষক ড.এ কে আব্দুল মোমেন পররাষ্ট্র মন্ত্রী নিযুক্ত হওয়ায় সংগঠনের উদ্যোগে গত ১৫ জানুয়ারি লন্ডনের রয়েল রিজেন্সি হলে এক অভিনন্দন ও আনন্দ সভা অনুষ্টিত হয়।

জালালাবাদ প্রবাসী কল্ল্যাণ পরিষদের সভাপতি আশিকুর রহমান এর সভপতিত্বে ও সেক্রেটারি মঈন উদ্দীন আনসারের পরিচালনায় অভিনন্দন সভায় কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন প্রেস ও পাবলিকেশন সেক্রেটারি মাওলানা আনিসুর রহমান।

সভায় বক্তারা বলেন ,ডক্টর এ কে আব্দুল মোমেন একজন সৎ অভিজ্ঞ ও দেশ প্রেমিক ব্যক্তিত্ব ।তার মধ্যে পাওয়া যায় কোটি কোটি প্রবাসীদের বাসনার প্রতিধ্বনি ।জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ তাঁর মত একজন ব্যক্তিকে পেট্রন বা পৃষ্টপোষক পেয়ে খুবই আনন্দিত ।বক্তারা আশা করেন তার হাত ধরে বাংলাদেশে প্রবাসী হয়রানি স্থায়ীভাবে বন্দ হবে ও প্রবাসীদেরকে তাদের ন্যায্য অধিকার ভোগ করার সুযোগ করে দেয়া হবে।

সভায় উপস্থিত ছিলেন সিনিয়র ভাইস চেয়ার জাহাঙ্গীর খান, ভাইস চেয়ার আবদুল বারি, মানিকুর রহমান, ফয়জুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহ মুনিম, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, ট্রেজারার আবদুল হালিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জয়নাল খান, মেম্বারশীপ সেক্রেটারী ফয়সল আলম, আইন বিষয়ক সম্পাদক নিল মনি সিং, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সোহেল আহমেদ, সদস্য মুজির উদ্দিন, আবুল মিয়া, জাহাঙ্গীর আলম, সালামত আলী, নাজির আলী, সালিক মিয়া, শামীমা বেগম মিতা, মোহাম্মদ শফিক, আকলুস আলী, শফিক মিয়া প্রমুখ।

সভায় জানানো হয় জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকের উদ্যোগে এবারও প্রবাসীদের স্বার্থ রক্ষায় এনআরবি ডে পালন করা হবে। এতে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের নবনিযুক্ত পররাষ্ট্র মন্ত্রী সিলেট-১ আসনের নবনির্বাচিত এমপি ডক্টর একে আবদুল মোমেন।