পদ্মা সেতুর কন্সট্রাকশনের পাশে বিষ খেয়ে আত্মহত্যা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ০২ ২০২০, ১১:১৮

ইয়ামিন কাদের নিলয়, শরীয়তপুর জেলা প্রতিনিধি: শরীয়তপুর পূর্ব নাওডোবা মাঝিরঘাট সংলগ্ন। পদ্মা সেতুর কন্সট্রাকশনের পশ্চিম সাইডে একজন ছেলে আরেকজন মেয়ে বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। ঘটনাস্থলে মেয়েটি মারা যায় এবং ছেলেটি কোন রকম বেঁচে আছে বলে জানা গেছে।

বিষ পান করে পড়ে থাকা অবস্থায় ছেলে ও মেয়েটির ছবি সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ছবিতে দেখা যায়,তাদের নিথর দুটি দেহ পড়ে আছে ঘাসের উপর। তাদের ঘিরে উৎসুক এলাকাবাসী তাকিয়ে আছে। কেউ আবার ছবি তুলছে। কেউ ভিডিও করছে। ছবি ও ভিডিও’র পাশে লিখেছে জাজিরা মাঝিকান্দি ঘাট এলাকায় পদ্মা সেতুর পাশে, এই ছেলে আর মেয়েটি বিষ খেয়ে এভাবে পরে রয়েছিল,মেয়েটি মারা গেছে ছেলেটি কোন রকম বেঁচে আছে, দেখে মনে হচ্ছে তারা দুজনে বাসা থেকে পালিয়ে এসেছে ,তবে চেষ্টা করেও তাদের পরিচয় পাওয়া যাচ্ছে না।

যদি কেউ তাদের এই ছবি দেখে তাদেরকে চিনে থাকেন তাহলে দয়া করে জাজিরা পুলিশকে অবহিত করবেন।০১ আক্টবর রাতে জাজিরা থানা পুলিশের কাছে জানতে চাইলে এসআই আল-আমিন বলেন, প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে এই ঘটনা ঘটিয়েছে। অনুমানিক ৩০ সেপ্টেম্বর বুধবার রাত ১০ টা থেকে ভোর ৬ টার ভেতর তারা বিষ খেয়েছে। মেয়েটি মারা গেছে। তাকে সদর হাসপাতালে পোস্ট মটেম করে পরিবারের কাছে দেয়া হয়েছে। আর ছেলেটি সদর হাসপাতালে ভর্তি আছে।ছেলের বাড়ি কোটালিপাড়া নিখিল বাগচির ছেলে বাচ্চু বাগচি (২৮) মেয়ে জাজিরা উপজেলার বিকেনগর ইউনিয়নের সুবাহানমাদবরকান্দি গ্রামের আয়নাল মোল্লার মেয়ে সোনিয়া (১৬)।

এ বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম বলেন, আমরা পদ্মা সেতু প্রকল্পে নিয়োজিত সেনা বাহিনীর মাধ্যমে খবর পাই। খবর পেয়ে সঙ্গে সঙ্গে লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেই। এখনো কেউ থানায় অভিযোগ করেনি। করলে ব্যবস্থা নেয়া হবে।