নাজিরহাটে ভ্রান্ত সাদ গ্রুপের তৎপরতা বন্ধের দাবিতে বিক্ষোভ

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ০৩ ২০১৮, ১০:৫০

টঙ্গি বিশ্ব ইজতেমা ময়দানে মাদ্রাসার ছাত্র,আলেম ওলামা ও তাবলীগের সাথী ভাইদের উপর হামলার প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জামেয়া নাজিরহাট বড় মাদ্রাসা ও স্থানিয় আলেম ওলামা।

পূর্বঘোষিত অনুযায়ী সমাবেশ প্রস্তুতি মুহুর্তে তা ফটিকছড়ি বিবিরহাটে বাতিল করা হলেও নাজিরহাট এলাকায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল সফল করেছে নাজিরহাট বড় মাদ্রাসা ও স্থানিয় আলেম ওলামা।

বিক্ষোভ মিছিলটি মাদ্রাসা থেকে বের হয়ে ঝংকার মোড় দিয়ে আজম রোড় মোড়ে দারুচ্ছালাম মাদ্রাসার সামনে এসে জড়ো হয়, দেয়।সেখানে বক্তব্য রাখেন জামেয়ার প্রধান মুফতি হাবিবুর রহমান কাসেমী, সিনিয়র মুফতি মাওলানা রবিউল হাসান,সিনিয়র উস্তাদ মাওলানা হাফেজ ইদ্রিস।
বক্তারা সা’দ পন্থিদের বিরোদ্ধে কঠোর হঁশিয়ারি বার্তা প্রেরণ করে।
এসময়ে মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীসহ সংলিষ্টরা উপস্থিত ছিলেন।

মাওলানা মুফতি হাবিবুর রহমান কাসেমী বলেন, ইসলাম ও ইসলামকে যারা আগলে ধরেছে মাদ্রাসার ওয়ালাদের নির্মূল করার প্রচেষ্টায় সা’দ, ওয়াসিফ, ফরিদ উদ্দিন মাসুদ নামের সরকারী দালালরা পায়তারা করছে।এদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী তুলেন বক্তারা।

বিক্ষোভ মিছিলটি নাজিরহাট বাজারস্থ শাহজালাল ইসলামী ব্যাংকের সামনে এসে পূণঃরায় অবস্থান করে।এবং সেখানে বক্তব্য রাখেন,নাজিরহাট বড় মাদ্রাসার অন্যতম সিনিয়র মুফতি আব্দুল হাকিম কাসেমী,সিনিয়র উস্তাদ মুফতি নেজাম উদ্দিন,সিনিয়র উস্তাদ মাওলানা মুফতি ইব্রাহিম কাসেমী প্রমূখ।