ধার না দেওয়ায় ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা, আটক ২

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ২৯ ২০২০, ২০:২৬

ইলিয়াস সারোয়ার: গত শুক্রবার নিহত হওয়া মাছব্যবসায়ী কুতুবুদ্দিনের খুনের রহস্য উন্মোচিত হয়েছে। হত্যাকাণ্ডের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে Rab- ১৪।

জানা যায়, কর্জ হিসেবে টাকা চেয়ে না পাওয়ার কারণে রাতের বেলা ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়।

Rab- ১৪ ময়মনসিংহের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইফতেখার উদ্দিন জানান, খুনের ঘটনার খবর পেয়ে Rab- ১৪ এর টিম সরেজমিনে এসে লাশের সুরতহাল দেখে বুঝতে পারেন, এটি একটি ক্লুলেস হত্যাকাণ্ড। পরবর্তীতে প্রযুক্তির সহায়তায় আমার ইন্টেলিজেন্স অফিসার এসপি তৌফিক ও অপারেশনস অফিসার এসপি জুনায়েদ লাগাতার তিন রাত নির্ঘুম থেকে তদন্ত চালিয়ে যান। তদন্তের একপর্যায়ে আমরা দুই আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হ‌ই। আরো একজনকে গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।

তিনি বলেন, খুনি গিয়াসউদ্দিন ৩ হাজার টাকা ধার নিয়েছিল কুতুবউদ্দিনের কাছ থেকে। সেই টাকা পরিশোধ করার আগেই সে আবারও আর‌ও টাকা ধার চায়। কিন্তু কুতুব উদ্দিন তাকে আর টাকা দিতে সমর্থ হয়নি। পরে গত বৃহস্পতিবার রাতে তার কাছ থেকে আরো টাকা উদ্ধারের উদ্দেশ্যে ফোন করে কুতুবউদ্দিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে। কিন্তু টাকা না পাওয়ায় সঙ্গী দুজনসহ মোট তিনজন মিলে তাকে হত্যা করে।

তিনি আরো বলেন, আমরা আইনশৃঙ্খলা বাহিনী যে কোন অপরাধের ব্যাপারে জিরো টলারেন্স। আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, হালুয়াঘাট উপজেলার বিলডোরা ইউনিয়নের উলুকান্দি গ্রামে কুতুবুদ্দিনের লাশ উদ্ধার করা হয় গত শুক্রবার। কুতুবউদ্দিন উলুকান্দি গ্রামের আব্দুল হাকিমের পুত্র। সে মাছ ব্যবসায়ী ছিল বলে জানা যায়।