ধর্ম সচিব নুরুল ইসলামের সুস্থতা কামনায় মসজিদে দোয়া ও মোনাজাত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ২৮ ২০২০, ১৭:৩৬

আব্দুল মান্নান, একুশে জার্নাল: দিনাজপুর জেলার কৃতি সন্তান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত ধর্ম সচিব মোঃ নুরুল ইসলামের শারীরিক সুস্থ্যতা ও রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুমা শফিকুল ইসলাম শফিকের উদ্যোগে কর্নাই পাড়া জামে মসজিদে

উক্ত দোয়া ও  মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মোঃ আবুল কালাম আজাদ। এতে অংশ গ্রহণ করেন আব্দুর রাজ্জাক, মোঃ রুবেল, আবু সাঈদ, সোহেল রানা,সবুজুর রহমান সবুজ সহ বিভিন্ন স্তরের মুসল্লিবৃন্দ।

শফিকুল ইসলাম জানান, দেশ ও দেশের মানুষের সেবা করতে গিয়ে ধর্ম-মন্ত্রণালয়ের মাননীয় সচিব মো: নুরুল ইসলাম ভাই

স্ব-পরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থতার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। এরই অংশ হিসেবে আজ আমরা মসজিদে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়েছে। সচিব মহোদয় একজন অত্যন্ত ভালো মনের মানুষ। এই করোনা মহামারিতেও তিনি কখনো  নিজের দায়িত্বে অবহেলা করেননি। সব সময় দেশের মানুষের কথা,সমাজের কথা ভেবে কাজ করেছেন। আমি মনে করি,  এই রকম একজন সৎ ও নিষ্ঠাবান সচিব দেশ ও জাতির  জন্য গর্বের। মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন সচিব ভাইকে দ্রুত সুস্থতা দান করেন এজন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

প্রসঙ্গত; গত রবিবার সকালে ধর্ম-সচিবের একান্ত সচিব মো. যুবায়ের ধর্ম-সচিব মো:নুরুল ইসলামের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় বিষয়টা সাংবাদিকদের জানিয়েছিলেন। সাংবাদিকদের তিনি জানান, শনিবার ধর্মসচিব নূরুল ইসলাম এবং তার এক সন্তান ও স্ত্রী করোনায় আক্রান্ত হন। বর্তমানে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এখন তিনি ভালো আছেন,শারীরিক তেমন কোনো জটিলতা নেই। দ্রুত সুস্থ হয়ে তিনি যেন আবারো আমাদের মাঝে ফিরে আসতে পারেন এজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।