দেশের উন্নয়নে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে, গোয়াইনঘাটে মন্ত্রী ইমরান

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ১৮ ২০২৩, ২৩:৫৮

  • তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, উন্নত জাতি ও সমৃদ্ধশালী দেশ গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে নানামুখী পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করে যাচ্ছে। ছাত্র-ছাত্রীদেরকে পড়াশোনার পাশাপাশি দেশ প্রেমে উদ্ধুদ্ধ হয়ে নিজেকে গড়ে তুলতে হবে। সকলের সহযোগিতায় ডৌবাড়ি ঘোড়াইল কলেজ একদিন অনেক দূর এগিয়ে যাবে। তাই দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।
  • মঙ্গলবার বিকেলে গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের ডৌবাড়ী ঘোড়াইল কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
  • ডৌবাড়ী ঘোড়াইল কলেজের গভর্নিং বডির সভাপতি ও সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাসের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিনের পরিচালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক।
    কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষে স্বাগত বক্তব্য দেন মোহাম্মদ আলী খোকন ও ছয়ফুল আলম আবুল।
  • এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম নজরুল ইসলাম, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, ডৌবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নিজাম উদ্দিন, পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গির ফারুক হেলাল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শহিদুল্লাহ, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ ও সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজিব প্রমুখ।