দেশপ্রেমিক নাগরিক সৃষ্টি করে ইশা ছাত্র আন্দোলন: কুমিল্লায় পীর সাহেব চরমোনাই

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ২৮ ২০১৮, ১২:৩০

নিজস্ব প্রতিনিধিঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা উত্তরের উদ্যোগে আগামী গতকাল ২৭ জুলাই (শুক্রবার) দুপুর দুইটায় পদুয়ার বাজার বিশ্বরোডস্থ জেলা কার্যালয় মিলনায়তনে নবীন ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি কে.এম হুমায়ুন কবিরের সভাপতিত্ব অনুষ্ঠিতব্য সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আমিরুল মুজাহিদ্বিন হযরত মাওলানা মুফতি সাইয়্যেদ মুহাম্মদ রেজাউল করীম। (পীর সাহেব চরমোনাই) আমীর, ইসলামী আন্দোলন বাংলাদেশ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে সমাজতন্ত্র গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতাবাদের কুফল ও ভয়াবহতা তুলে ধরে ইসলামী সমাজ ব্যবস্থা বিনির্মানে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের পতাকা তলে শামিল হওয়ার আহবান জানান। তিনি আরো বলেন, দেশ প্রেমিক নাগরিক ছাত্র আন্দোলন তৈরি করে। ছাত্র আন্দোলনের কোন কর্মী দেশ মানবতা ও ধর্মবিরোধী কোন কাজে অতিতেও জরিত ছিল না, বর্তমানেও নেই।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল এম হাসিবুল ইসলাম।

তিনি বলেন, ছাত্র আন্দোলনের প্রত্যেক কর্মীকে চতুর্মুখী জ্ঞানে পারদর্শী হতে হবে। বর্তমান পৃথিবীতে চিন্তযুদ্ধ চলছে, চিন্তাযুদ্ধে যে জাতি যতবেশি চিন্তুক সে জাতি বা সে সমাজ ততবেশি এগিয়ে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা রাশেদুল ঈসলাম রহমতপুরী, সংসদ সদস্য পদপ্রার্থী কুমিল্লা-৫ (বুড়িচং-বি.পাড়া)। বিশিষ্ট গবেষক ও লিখক, ফেনী মারকাজ উমরের প্রিন্সীপ্যাল শাইখ গোলাম সরোয়ার সিরাজী। মাওলানা মুহাম্মদ তৈয়ব, সংসদ সদস্য পদপ্রার্থী কুমিল্লা-৬ (সদর)। মাওলানা আবুল কালাম কাসেমী, কুমিল্লা-৭ (চান্দিনা)। ড.মুহাম্মাদ মুহসিন আলম, কুমিল্লা-৪ (দেবিদ্বার)। ওলামা মাশায়েখ পরিষদ কুমিল্লা জেলার সভাপতি মাওলানা হারুনুর রশিদ শরাফতি। যুব আন্দোলন কুমিল্লা জেলার সেক্রেটারি মাওলানা এনাম বিন ইব্রাহীম। চান্দিনা উপজেলা যুব আন্দোলন সভাপতি সাইফুল ইসলাম সরকারসহ থানা উপজেলা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি ও প্রতিনিধিবৃন্দ।