দিল্লিতে মুসলমানদের উপর নির্যাতনের প্রতিবাদে ফরিদপুরের ভাঙ্গায় বিক্ষোভ মিছিল

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ১০ ২০২০, ০৮:৩৩

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ
ফরিদপুরের ভাঙ্গায় (০৯মার্চ) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুত্তলিকায় আগুন জ্বালিয়ে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন হয়েছে।
ভারতের দিল্লীতে মুসলমানদের উপর জুলুম, অত্যাচার, নির্যাতনের প্রতিবাদে ফরিদপুরের ভাঙ্গায় ইমাম কল্যাণ ফাউন্ডেশন ও তাওহীদী জনতার সদস্যরা সম্মিলিতভাবে সকাল ৯টায় ভাঙ্গা বিশ্বরোডে একটি প্রদিবাদ সভা ও মানববন্ধন করেছে।

এসময় তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকীতে কোন ভাবেই যেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশে আসতে না পারে তার জন্য সকলকে সতর্ক থাকার আহ্বান জানান। পরে বিক্ষোভকারীরা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুত্তলিকায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ, উল্লাশ করে।

উক্ত প্রদিবাদ সভায় উপস্থিত ছিলেন ভাঙ্গা ইমাম কল্যাণ ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা মাওলানা আবু ইউসুফ মৃধা, ভাঙ্গা উপজেলা মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমান, ভাঙ্গা দারিয়ার মাঠ মাদরাসার মোহাদ্দেস মাওলানা নুরুল ইসলাম, গঙ্গাধরদী দারুল আরকাম মাদরাসার হেড ইনচার্জ হাফেজ মাওলানা মোঃ সাখাওয়াত হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ভাঙ্গা দাড়িয়ার মাঠ মাদরাসার মুফতি মোঃ এরশাদুল হক, মাওলানা ইব্রাহীম, মুফতি আব্দুর রহমান, মুফতি ফরহাদ হুসাইন, সাংবাদিক অজয় দাস,সাংবাদিক মামুনুর রশিদ প্রমুখ।