তারেক রহমান বাংলার মাটিতে ফিরে আসবেন: দুলু

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ২০ ২০২০, ১২:৫৯

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, মানুষের মন থেকে বিএনপিকে মুছে ফেলতে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে রাখা হয়েছিল। তিনি বলেন, দেশের মানুষ বিএনপিকে ভালোবাসেন। তাই বাংলার মানুষের দল বিএনপিকে যে মুছে ফেলতে চেষ্টা করবে তাকে প্রতিহত করবেন। জনগণ আবারও গণতন্ত্র প্রতিষ্ঠায় বিএনপিকে ক্ষমতায় আনবে এবং তারেক রহমান বাংলার মাটিতে ফিরে আসবেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশে বগুড়া জেলা ত্রাণ কমিটির আয়োজনে বুধবার (১৯ আগস্ট) দুপুরে শেরপুর উপজেলার ফুড ভিলেজ সংলগ্ন ধনকুন্ডিতে গরিব অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনীতিবিদ। তার দল বিএনপি গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিল। জিয়ার নাম মুছে ফেলার চেষ্টা করা হচ্ছে। কিন্তু কোন ষড়যন্ত্র করে শহীদ জিয়াউর রহমানের নাম বাংলাদেশ থেকে নিশ্চিহ্ন করা যাবে না। কেউ তা পারবে না।

তিনি বলেন, দেশের মানুষকে ভালবাসতেন বলে তারেক রহমানকে ষড়যন্ত্র ও মিথ্যা মামলা করে বাহিরে পাঠানো হয়েছে। এ দেশের মানুষ জানে বর্তমান সরকার দেশের গণতন্ত্রকে হনন করেছে। পৃথিবীতে কোন অবৈধ সরকার টিকে থাকতে পারেনি, বর্তমান সরকারও পারবে না। তাদের পতন হবেই হবে। দল ক্ষমতায় না থাকলেও বিএনপির নেতাকর্মীরা শহীদ জিয়াউর রহমানের আদর্শে সমাজের গরিব অসহায় মানুষের সব সময় ছিল সব সময় থাকবেন।

বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মাদ সিরাজের ব্যবস্থাপনায় ত্রাণ বিতরণে চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, ডা. শাহ মোহাম্মদ শাহাজান আলী, আসিফ সিরাজ রব্বানী, সাংসদ জিএম সিরাজের ব্যক্তিগত সহকারী আব্দুল আজিজ ও সাইদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।