তারাকান্দায় কোভিড-১৯ রোগিদের খাবার ও নগদ অর্থ পৌঁছে দিলেন ইউএনও

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ৩০ ২০২০, ২০:৪৬

নীহার বকুল, বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায় বেড়েই চলেছে করোনা ভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত রোগির সংখ্যা। এখন পর্যন্ত তারাকান্দা উপজেলায় ১১ জন আক্রান্ত হয়েছে।

আজ শনিবার আক্রান্ত প্রতিটি পরিবারের কাছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পৌঁছে দেয়া হয়েছে ভিটামিন সি জাতীয় ঔষধ, বিভিন্ন ফলের দ্বারা মোড়ানো ১টি ঝুড়ি ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়ের জন্য নগদ অর্থ।

তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার নবাগত জান্নাতুল ফেরদৌস আজ প্রতিটি রোগির বাড়িতে গিয়ে তাদের খোঁজখবর নেন এবং হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে কি কি করতে হবে তার দিক নির্দেশনা প্রদান করেন। তাদের আশেপাশের বাড়িগুলো লকডাউন করা হয়েছে তা যথাযথ মানা হচ্ছে কিনা তাও পর্যবেক্ষন করেন।তাদের আতংকিত না হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন,সরকার ও উপজেলা প্রশাসন সার্বক্ষণিক আপনাদের পাশে আছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের, তারাকান্দা উপ-স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ তারেক হাসান সৈকত।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ লকডাউন ও কোয়ারেন্টাইন সম্পর্কে এলাকাবাসীকে ধারণা প্রদান করেন এবং ডাঃ সৈকত তাদের অসুস্থকালিন সময়ে স্বাস্থ্যগত সচেতনতার বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন সেই সাথে সরকারের নির্দেশনা সহ স্বাস্থ্যবিধি মেনে চলতে সবাইকে সহযোগীতার আহ্বান জানান।