ডুসাফের নবনির্বাচিত সভাপতি দিহান, সাধারণ সম্পাদক রুবায়েত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ২৮ ২০১৯, ১৩:৫১

গত (২৬ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি অডিটোরিয়ামে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব ফটিকছড়ি (ডুসাফ) এর ৫ম ডুসাফ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনের মধ্য দিয়ে উপস্থিত সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৯ সেশনের জন্য ডুসাফের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
ডুসাফ সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী তানজিম দিহান এবং ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রুবায়েত ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

উক্ত সম্মেলনে উপদেষ্টা মণ্ডলী থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস ডিপার্টমেন্টের লেকচারার মোবারক হোসেন ও অন্যান্য উপদেষ্টা বেনজীর ইসলাম, তানভীর আরমান, হাসান রিয়াদ, শাহজাহান সোহেল, অাবু সায়েম, অাশরাফ জুয়েল, মুনতাসির অনিক উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা ও সভাপতিত্ব করেন যথাক্রমে গত সেশনের সাবেক সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাকিবুজ্জামান ও সভপতি বোরহান উদ্দিন।
উপস্থিত সবাই নতুন কমিটিকে শুভ কামনা জানিয়েছেন এবং ফটিকছড়ির শিক্ষা উন্নয়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার নিদর্শনা দেন।

উল্লেখ্য যে শিক্ষা, ঐক্য, সহযোগিতার মূলমন্ত্র নিয়ে ২০১০ সালে ফটিকছড়ি উপজেলা থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সমন্বয়ে ডুসাফ প্রতিষ্ঠিত হয়।
প্রতিষ্ঠা কাল থেকে ডুসাফ নিরলসভাবে শিক্ষার্থীদের সহযোগিতা ও সামাজিক কার্যক্রমসহ নানাবিধ শিক্ষার্থী বান্ধব কার্যক্রম চালিয়ে যাচ্ছে।