‘জেলা শ্রেষ্ঠ ইউএনও’ নির্বাচিত হলেন বাহুবল থানার জসিম উদ্দীন

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ০২ ২০১৮, ২০:১৬

একুশে জার্নাল বাহুবল প্রতিনিধি : শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২ অক্টোবর) জেলা প্রাথমিক শিক্ষা অফিস কর্তৃক এক সভায় তাকে উপজেলার শ্রেষ্ঠ ইএনও হিসাবে স্বীকৃতি প্রদান করা হয়।
নির্বাহী অফিসার হিসেবে মোঃ জসীম উদ্দিন উপজেলায় যোগদানের পর থেকেই বাহুবলে শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছেন।

শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের লক্ষ্যে স্থানীয়দের নিয়ে কয়েকটি টিম গঠন করে কাজ করে যাচ্ছেন তিনি।

স্থানীয় একটি স্কুল পরিদর্শন করছেন বাহুবল উপজেলা নির্বাহী অফিসার জনাব জসিম উদ্দীন

জেলা শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন বলেন, এ কৃতিত্ব অর্জন আমার শুধু একার নয়, পুরো বাহুবল উপজেলাবাসীর অর্জন।

তিনি বলেন, বাহুবলে যখন প্রথম নির্বাহী অফিসার হিসেবে যোগদান করি,তখনি বিষয়টি বুঝতে পারি যে, এই এলাকায় শিক্ষার হার কম, তাই প্রথমেই আমি প্রত্যেক স্কুল পরিদর্শন করার পরিকল্পনা করি।
তারপর উপজেলায় শিক্ষার মান বাড়াতে আমি কয়েকটি টিম তৈরি করে কাজ করছি।

তিনি আরো বলেন, আলহামদুল্লিলাহ।  এ স্বীকৃতি আমাকে জনসেবায় নিবেদিত হতে, আরো উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করতে অনুপ্রাণিত করবে।এ শ্রেষ্ঠত্বের অংশীদার আমার সম্মানিত সহকর্মীবৃন্দ ও বাহুবলের আপামর জনসাধারণ। আমি মনে করি এক্ষেত্রে বাহুবল উপজেলা, জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাচিত হয়েছে। তাই আমি আমার এ স্বীকৃতি বাহুবল উপজেলার সম্মানিত সর্বসাধারণের নামে উৎসর্গ করলাম।বাহুবলের মানুষের যে ভালবাসা ও সহযোগিতা প্রতিক্ষেত্রে পাচ্ছি তা ভুলবার নয়।যাঁরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে আমাকে অভিনন্দন জানিয়েছেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। কৃতজ্ঞতা আমাদের জেলার অভিভাবক সম্মানিত জেলা প্রশাসক স্যারসহ নির্বাচক মন্ডলীর সম্মানিত সদস্যবৃন্দকে। এই সম্মান ও স্বীকৃতির মর্যাদা রাখব, ইনশাল্লাহ ।

শিক্ষার উন্নয়নে সংশ্লিষ্ট স্থানীয় সবার সহযোগিতা কামনা করেন বাহুবলের জনপ্রিয় নির্বাহী অফিসার।