জমিয়তে উলামায়ে ইসলাম ফ্রান্সের কেন্দ্রীয় কমিটি গঠন সম্পন্ন 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ১৩ ২০২১, ১৩:৫৬

জমিয়তে উলামায়ে ইসলাম ফ্রান্স এর কেন্দ্রীয় কমিটি গঠন সম্পন্ন হয়েছে। হাফিজ শাহ আলম মোহনপুরীর তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

হাফিজ ছহুল আহমদ উসমানীকে সভাপতি ও হাফিজ শাহ আলম মোহনপুরীকে সাধারণ সম্পাদক ও আমিন আল মিফতাহ (মীম মিফতাহ)কে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট আলেমেদ্বীন প্যারিসের জনপ্রিয় মুখ মুফতি হাবিবুর রহমান। খেলাফত মজলিস প্যারিস মহানগরের সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা মাও: এম এম কাউসার আহমেদ, বিশিষ্ট আলেমে দ্বীন মাও:মুফতি সাদিকুর রহমান সাহেব।মাও:শরীফ আহমেদ।

আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ফ্রান্স প্রবাসী পাইগাঁও প্রবাসী কল্যান ফোরামের প্রতিষ্ঠিতা সাংগঠনিক সম্পাদক মো:জাহেদ আহমেদ, প্যারিসের পরিচিত মুখ হিমেল আহমেদ, আলমগীর হোসেন, মাসুম বিল্লাহ, মাহমুদ হোসেন, ফজলু আহমেদ, আলমগীর আলম, সাব্বির আহমেদ, ইমরান আহমেদ সহ একঝাঁক ফ্রান্স প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারা।

ফ্রান্স কেন্দ্রীয় জমিয়তের লক্ষ উদ্যেশ্য নিয়ে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ। আর্তমানবতার সেবা, ইসলামিক তাহযিব তামাদ্দুন রক্ষা ও ফ্রান্সের প্রতিটি শহরে জমিয়তের শাখা গঠন ও ফ্রান্স প্রবাসী ভাইবোনদের সর্বাত্মক সহযোগিতা করনের লক্ষে সময়োপযোগী যুগান্তকারী পরিকল্পনা গ্রহণ করা হয়। উপস্থিত সবাই এসব পরিকল্পনা শুনে আনন্দচিত্তে সহমত পোষণ করেন ও সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রধান করেন। আগামীতে পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

পরিশেষে মাও: মুফতি হাবিবুর রহমানের মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।