ছেলেধরা গুজব রোধে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে সচেতনতামূলক সভা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ২৫ ২০১৯, ১৫:৩৯

স্টাফ রিপোর্টার : ছেলে ধরার গুজব রোধে অভিভাবক এবং শিক্ষার্থী নিয়ে এক মতবিনিময় সভা আয়োজন করেছে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল। বৃহস্পতিবার দুপুরে শ্রীমঙ্গল পৌর শহরের জালালিয়া রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়ার স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ, শ্রীমঙ্গল থানার এ এস আই আনোয়ার হোসেন, শ্রীমঙ্গল পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আব্দুল আহাদ। শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহিরের সভাপতিত্বে এবং স্কুলের ভাইস প্রিন্সিপাল মোঃ শামীম মিয়ার পরিচালনায় জনসচেতনতামুলক সভায় শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও স্কুল ম্যানেজিং কমিটিসহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন-এক শ্রেণির মানুষ সমাজের অস্থিরতা সৃষ্টির লক্ষ্যে এসব গুজব রটাচ্ছে। ছেলেধরা একটি গুজব মাত্র। এই গুজবের আশ্রয়ে বাংলাদেশে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরির পায়তারা হচ্ছে। এ পর্যন্ত বেশ কয়েকজনকে গণপিটুনী দিয়ে হত্যা করা হয়েছে। যা খুবই লজ্জাজনক। একজনকেও ছেলেধরার সাথে সম্পৃক্ত পাওয়া যায়নি, এটি সম্পূর্ণ গুজব। সভায় বক্তরা েেছলেধরা গুজব রোধে শিক্ষার্থী ও অভিভাবকদের সচেতনতার উপর গুরুত্বারোপ করেন। পাশাপাশি কোথাও কাউকে সন্দেহজনক মনে হলে শ্রীমঙ্গল থানা পুলিশকে খবর দেয়ার অনুরোধ করেন। প্রয়োজনে ৯৯৯ নাম্বারে ফোন করে জানিয়ে দেয়ার কথাও বলেন।

এর আগে বেলা ১২টায় শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের অভিভাবক সমাবেশ এবং ষান্মাসিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। অনুষ্ঠানে স্কুলের প্রিন্সিপালসহ অতিথিবৃন্দ শিক্ষার্থীদের হাতে পাঠোন্নতি বিবরণী তুলে দেন।