ছাত্র মজলিসের কেন্দ্রীয় সদস্য সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি তারিক বিন হাবীব, সেক্রেটারি উবায়দুর রহমান

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

সেপ্টেম্বর ৩০ ২০২০, ২০:৫৬

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সদস্য সম্মেলন-২০২০ আজ বুধবার বিকেলে পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ তারিক বিন হাবীবের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ উবায়দুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২০-২১ সেশনের জন্য মুহাম্মদ তারিক বিন হাবীব কেন্দ্রীয় সভাপতি পুনঃনির্বাচিত এবং মুহাম্মদ উবায়দুর রহমান সেক্রেটারি জেনারেল আবারো মনোনীত হন। আমীরে মজলিস শাইখুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী নবনির্বাচিত সভাপতিকে শপথ দেন।

প্রধান অতিথির বক্তব্যে আমীরে মজলিস বলেন, দেশের প্রধান রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের মূল নেতৃবৃন্দ সন্ত্রাস, চাঁদাবাজী, ধর্ষণ ও টেন্ডারবাজিতে জড়িয়ে পড়েছে। ছাত্রনেতৃত্ব সবধরণের সন্ত্রাস, চাঁদাবাজী ও দুর্নীতি থেকে মুক্ত হতে পারলেই, জাতীয় নেতৃত্বে গুণগত পরিবর্তন আসবে। তাই ছাত্র মজলিসের সদস্যদের সন্ত্রাস, দুর্নীতি, টেন্ডারবাজি ও সকল সামাজিক অপরাধের বিরুদ্ধে আদর্শিক মোকাবেলা করতে হবে।

সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আজিজুর রহমান হেলাল, মুফতি নূর মোহাম্মদ আজিজী, মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, মুফতি আব্দুর রহীম সাঈদ, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহপ্রচার সম্পাদক মাওলানা ফয়সল আহমদ, ঢাকা মহানগর সহসাধারণ সম্পাদক মাওলানা সানাউল্লাহ আমীনী প্রমূখ।