চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ২৬ ২০২২, ১২:০৬

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর একটি আভিযানিক দল নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৮৬৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ শান্ত আলী (২৪)কে গ্রেফতার করে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ হেরোইন এর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল ২৬ ফেব্রুয়ারী রাত আনুমানিক পৌনে ২ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নয়ালাভাঙ্গা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কমলাকান্তপুর বিশ্বাসপাড়া গ্রামের মোঃ একরামুল হকের আধাপাকা একচালা বসত ঘরের ভিতর অভিযান পরিচালনা করে। এ সময় ৮৫০ গ্রাম হেরোইনসহ পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ শান্ত আলীকে তার শয়নকক্ষ থেকে আটক করা হয়।

কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

মোঃ শান্ত আলী শিবগঞ্জ উপজেলার কমলাকান্তপুর গ্রামের মোঃ একরামুল হকের ছেলে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা৷ রুজু করা হয়েছে।