গোলাম আসগর ও ভাষা শহীদদের স্মরণে কাতার খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোয়া মাহফিল

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ২২ ২০২০, ২১:২২

একুশে জার্নাল কাতার: গতকাল ২১/০২/২০২০ শুক্রবার খেলাফত মজলিস কাতার শাখার উদ্যোগে আলহাজ শেখ গোলাম আসগর (রহ:) এবং ভাষা শহীদদের স্মরণে দোহার মাইজারে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
খেলাফত মজলিস কাতার শাখার সম্মানিত সভাপতি হাঃ মাওঃ আব্দুল হাসিব চৌধুরীর সভাপতিত্বে ও সংগ্রামী সাধারণ সম্পাদক হাঃ মাওঃ তাজউদ্দিন আহমাদের সঞ্চালনায় মহাগ্রন্থ আল্ কোরআন থেকে তেলাওয়াত করেন দোহার সানাইয়্যাহ মসজিদের ইমাম হাঃ মাওঃ জুবায়ের আহমাদ, অতঃপর সদ্য প্রয়াত খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি মরহুম শেখ গোলাম আসগর কে নিয়ে স্মৃতিচারণ এবং ইসলামী আন্দোলন ও সংগ্রামে তার অসামান্য অবদান ও অগ্রনী ভূমিকা পালন নিয়ে একে একে বক্তব্য তুলে ধরেন; খেলাফত মজলিস কাতার শাখার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জনাব হেলাল আহমদ, নির্বাহীর সহকারী সেক্রেটারি হাঃ মাওঃ আঃ রহমান, সাবেক সভাপতি মাওঃ সাজ্জাদ আলী প্রমুখ। অবশেষে সভাপতির বক্তব্য পেশ করেন হাঃ মাওঃ আব্দুল হাসিব চৌধুরী।
সবশেষে শেখ গোলাম আসগর রহঃ এবং ভাষা শহীদদের মাগফিরাত কামনায় দোয়া মুনাজাত পরিচালনা করেন শাখার সম্মানিত সহ সভাপতি হাঃ মাওঃ জালাল আহমেদ।