গোলাপগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জিলু

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ২৭ ২০১৯, ০৪:৩৬

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিলু। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন।

গোলাপগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জিলু

এসময় আব্দুস সামাদ জিলু বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেশ কয়েকজন দলীয় নেতাকর্মী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এসব বিষয় বিবেচনা করে এবং চেয়ারম্যান পদে দলীয় মনোনীত প্রার্থী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর পক্ষে সক্রিয় ভাবে কাজ করতে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী, আহসান আলম চৌধুরী, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সেক্রেটারি মাহফুজ আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম আব্দুল জলিল, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আজিজ খান, সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, ক্রীড়া সম্পাদক রুবেল আহমদ, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফাহাদ হোসাইন প্রমুখ।