গোলাপগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাওলানা রশীদের সাথে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ২৩ ২০১৯, ১৫:৫৮

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে কর্মরত সাংবাদিকবৃন্দের  সাথে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এডভোকেট মাওলানা রশিদ আহমদ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অাজ (২৩ ফেব্রুয়ারি) শনিবার বিকাল ৫ টার সময় গোলাপগঞ্জ চৌমুহনীর সাপ্তাহিক গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদের গোলাপগঞ্জ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, লেখক ও কলামিস্ট এডভোকেট মাওলানা রশিদ আহমদ বলেন, অামি ও অামার পরিবার গোলাপগঞ্জের উন্নয়নের জন্য বদ্ধ পরিকর। সেইজন্য সুদূর প্রবাস থেকে ফিরে বিবেকের তাড়নায় অাজ স্থানীয় সার্থে করে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমি এই প্রথম গোলাপগঞ্জ বিয়ানীবাজার স্থানীয় সাপ্তাহিক গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদ পত্রিকা প্রকাশ করেছি যার মাধ্যমে গোলাপগঞ্জের সুখ দুঃখের কথা উঠে আসছে। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে সর্বস্থতের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদ পত্রিকার উপসম্পাদক ফয়ছল আলম, ষ্টাফ রিপোর্টার ইমরান আহমদ, দৈনিক যুগান্তর প্রতিনিধি হারিছ আলী, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি শহিদুর রহমান সুহেদ, সিলেটের ডাক প্রতিনিধি মাহফুজুর রহমান চৌধুরী, দৈনিক আমাদের সময় প্রতিনিধি মাহবুবুর রহমান চৌধুরী, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এমএ জলিল, গোলাপগঞ্জ প্রেস ক্লাবের প্রচার সম্পাদক গোলাম দস্তগীর খান ছামিন, হলি সিলেটের প্রতিনিধি জালাল চৌধুরী, সিলেটের দিনকাল প্রতিনিধি অাজিজ খান, সিলেট বাণী প্রতিনিধি জাহেদুর রহমান জাহেদ, জিবি টেলিভিশনের চেয়ারম্যান বদরুল আলম, গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদের ষ্টাফ রিপোর্টার  নোমান মাহফুজ, বাংলাভিউ ৭১ ডক কমের প্রতিনিধি ফখরুল ইসলাম শাকিল, সিলেট মিরর সংবাদদাতা খালেদ আহমদ, ভোরের কাগজ প্রতিনিধি জাহিদ উদ্দিন, দৈনিক শুভ প্রতিদিন প্রতিনিধি সুলতান আবু নাসের, দৈনিক যুগভেরী ও সিলেট প্রতিদিন টোয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি সাকিব আল মামুন, দৈনিক শ্যামল সিলেট প্রতিনিধি হাবিবুর রহমান পাপ্পু, সাংবাদিক জাকারিয়া তালুকদার, ডি এইচ মান্না,রুবেল আহমদ, জয় রায় হিমেল,  ফাহাদ আহমদ প্রমুখ।