গোলাপগঞ্জের ঢাকাদক্ষিন থেকে কিশোর নিখোঁজ

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ২৬ ২০১৮, ১৩:২৬

গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিন ইউনিয়নের দক্ষিন রায়গড় থেকে জুনেল আহমদ (২০) নামের এক কিশোর নিখোঁজ হয়েছে। জুনেল আহমদের পিতা বাদশা মিয়া জানান গত ২৫ অক্টোবর বৃহস্পতিবার সকাল অনুমানিক ১০:৩০ ঘটিকার সময় সে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি, কোথায় গিয়ে নিখোঁজ হয়েছে।

নিখোঁজ হওয়ার পর বাড়ী ও এলাকার আশ-পাশ আত্মীয় স্বজন সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজা-খোঁজি করে ও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার পিতা বাদশা মিয়া জানান আমার ছেলে জুনেল  অসুস্থ ডাক্তার বলেছে সে মানষিক রোগী, কয়েকদিন থেকে তার চিকিৎসা চলছে।

নিখোঁজ জুনেল আহমদের বর্ণনাঃ জুনেল আহমদ, পিতা-বাদশা মিয়া, মাতা-ফরিদা ইয়াসমিন, গ্রাম-দক্ষিনন রায়গড়, ডাক-ঢাকাদক্ষিন, থানা-গোলাপগঞ্জ, সিলেট। বয়স-২০ বছর, হারানোর তারিখ ও সময়-২৫/১০/১৮ইং সকাল অনু: ১০:৩০ ঘটিকা।

তার উচ্চতা ৫ ফুট ৪”  ইঞ্চি, গায়ের রং শ্যামলা চুল কালো ও ছোট মুখমন্ডল লম্বা সে মাঝারী স্বাস্থ্যর অধিকারী তার পরনে ছিল কালো টাুজার ও লাল রংয়ের টি-শার্ট সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। কোন হৃদয়বান ব্যাক্তি তার সন্ধান পেলে নিম্মোক্ত নামের মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ রইল।

বাদশা মিয়া, মোবা: ০১৭১২৭২৮৩৪৬, ০১৭৫৬৩৭১২১২