গোয়াইনঘাটে এসআই মিহির দাসের চৌকস ভূমিকায় চোরাইকৃত সিএনজি সহ গ্রেফতার-১

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ০৮ ২০২৩, ১৭:৩৯

  • তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ সিলেটের গোয়াইনঘাট থানার এসআই মিহির চন্দ্র দাস, এসআই আখতারুজ্জামান সহ সঙ্গীয় ফোর্সের ভূমিকায় চোরাইকৃত রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি সহ এক ১জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃত আসামী সিলেটের বিশ্বনাথ থানার সোনাপুর গ্রামের আব্দুল মতলিবের পুত্র মোঃ আব্দুল কাদির (৩২)।
  • মঙ্গলবার দিবাগত রাত ১.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানাধীন গোয়াইনঘাট সদর ইউনিয়নের অন্তর্গত গোয়াইনঘাট বাইপাস সিএনজি স্ট্যান্ডের পাশে রাস্তা থেকে একটি রেজিঃ বিহীন চোরাই সিএনজি অটোরিক্সা সহ আব্দুল কাদির -কে আটক করা হয়।
    গোয়াইনঘাট থানা পুলিশের এসআই মিহির চন্দ্র দাস জানান, গোয়াইনঘাট বাইপাস সিএনজি স্ট্যান্ডের পাশে গোয়াইনঘাট টু সালুটিকরগামী পাকা রাস্তায় একজন লোককে সিএনজি অটোরিক্সাসহ অবস্থান করিতে দেখিয়া আমরা তাহার নাম-ঠিকানা জিজ্ঞাসাবাদে সে নাম ঠিকানা প্রকাশ করে। সিএনজি অকোরিক্সাসহ ঘটনাস্থলে গভীর রাতে অবস্থান করার কারণ জিজ্ঞাসা করিলে সে সন্তোষজনক কোন জবাব না দিয়া একেক সময় একেক ধরনের কথা বলে। তাহার কথাবার্তা আমাদের সন্দেহজনক হওয়ায় তাহার সাথে থাকা সিএনজি অটোরিক্সার কাগজপত্র প্রদর্শন করিতে বলা হইলে সে বৈধ কোন কাগজপত্র প্রদর্শন করিতে পারে নাই। পরবর্তীতে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় তাহাকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা হইলে এক পর্যায়ে সে সিএনজি অটোরিক্সাটি চোরাই বলিয়া স্বীকার করে।
  • এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, কিছুদিন পূর্বে সিলেটের ছাতক থেকে একটি সিএনজি চুরি হয়েছিলো। গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট সদর থেকে চোরাইইকৃত সিএনজি সহ ১জনকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, গোয়াইনঘাট থানা এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদকদ্রব্য সহ বিভিন্ন অপরাধ দমনে গোয়াইনঘাট থানা পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। অপরাধ নির্মূলে থানা পুলিশের পাশাপাশি গোয়াইনঘাটের সচেতন মহলেরও সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।