গফরগাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূকে পুড়িয়ে হত্যার চেষ্টা

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ০৭ ২০১৯, ০৫:০৫

ময়মনসিংহের গফরগাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূকে পুড়িয়ে মারা চেষ্টা করেছে তার স্বামী। ঘটনাটি ঘটেছে পৌর শহরের মহিলা কলেজ রোড এলাকায় শনিবার সকালে। নিযার্তিতা গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সাড়ে তিন বছর আগে পরিবারের লোকজনের অমতে ভালবেসে পৌরশহরের ইমামবাড়ি এলাকার তফাজ্জল হোসেনের মেয়ে অরুন মল্লিক (২০) বিয়ে করে চরআলগী ইউনিয়নে নিধিয়ারচর গ্রামের কাছিম উদ্দিনের ছেলেকে লাভলুকে (২৪)। অরুন মল্লিক-লাভলু দম্পত্তির জান্নাতুল মাওয়া নামে এগার মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

অরুন মল্লিক জানান, বিয়ের পর থেকেই তার স্বামী তাকে মারপিট করতো। কিছুদিন যাবৎ তার স্বামী বিদেশ যাওয়ার খরচ বাবদ ৫ লাখ টাকা পিতার বাড়ি থেকে এনে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল। স্বামীর কথা মতো রাজি না হওয়ায় অত্যাচার, নির্যাতনের মাত্রা বাড়িয়ে দিয়েছিল। শনিবার সকালে এ নিয়ে কলহের জের ধরে এক পর্যায়ে অরুন মল্লিককে মারপিট করে অরুন মল্লিকের শরীরে আগুন লাগিয়ে দেয় তার স্বামী লাভলু। চিৎকার শুনে পাড়া-প্রতিবেশীরা অরুন মল্লিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আগুনে অরুনের মল্লিকের পা পুড়ে গেছে।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।