খেলাফত মজলিস লন্ডন নিউহ্যাম শাখা পূনর্গঠন 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ০৭ ২০২২, ১০:৫৬

খেলাফত মজলিস লন্ডন মহানগরীর নিউহ্যাম শাখা পুনর্গঠন অনুষ্ঠিত হয়েছে। গত ৫ ডিসেম্বর বিকাল ৮ ঘটিকার সময় স্হানীয় আশা ইসলামিক সেন্টারে বিদায়ী সভাপতি জনাব বুলবুল আহমদের সভাপতিত্বে এবং হাফিজ আব্দুল হাছিব এর পরিচালনায় বার্ষিক মজলিসে শূরার এক সাধারন সভা অনুষ্ঠিত হয়। শুরুতে মহাগ্রন্থ আল- কোরআন থেকে তিলাওয়াত করেন বিশিস্ট আলিম মাও. আবুল কাশেম।

শাখা সভাপতি জনাব বুলবুল আহমদ বিদায়ী বক্তব্যে বিগত সেশনে তার দায়িত্ব পালনে যারা বিভিন্ন ভাবে তাকে সহযোগীতা করেছেন তাদের সকলের শুকরিয়া আদায় করেন এবং দায়িত্ব পালনে যে সকল ত্রুটি হয়ছে সে জন্য আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করে তার উপর দায়িত্ব লন্ডন মহানগরী সভাপতির কাছে হস্তান্তর করেন। লন্ডন মহানগরী সভাপতি হাফিজ মাওলানা এনামুল হক উপস্থিত সদস্যদের পরামর্শের ভিত্তিতে নিউহ্যাম শাখার নির্বাহী কমিটি ঘোষণা করেন ।সার্বিক সহযোগিতায় ছিলেন মহানগরীর সেক্রেটারি আনিসুর রহমান।

২০২২/২০২৩ সেশনের জন্য নিম্নোক্ত দায়িত্বশীলবৃন্দ মনোনীত হন। সভাপতি :জনাব হাফিজ আব্দুল হাছিব,সহসভাপতি জনাব রহমান আলী, সেক্রেটারী: জনাব আজমল খান ,সহ সেক্রেটারী ,জনাব জিন্নাত মিয়া,জনাব শাহীন আহমদ,বায়তুল সম্পাদক মাহফুজুর রহমান ,সহ-বায়তুলমাল সম্পাদক মাও শামীম আহমদ,সাংগঠনিক সম্পাদক :জসিম উদদীন,সহসাংগঠনিক সম্পাদক: নেহাল আহমদ’প্রচার সম্পাদক : হাফিজ জাকারিয়া আহমেদ , দাওয়া ও ছাত্র বিষয়ক সম্পাদক :মাহফুজ তালুকদার সদস্য আনিসুল হক।

নবগঠিত দায়িত্বশীলবৃন্দকে শপথবাক্য পাঠ করান লন্ডন মহানগরী সভাপতি হাফিজ মাওলানা এনামুল হকজ। নতুন দায়িত্বিশীলদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সাংগঠনিক সম্পাদক মাও: কামরুল হাছান খান।