কাতার খেলাফত মজলিসের নির্বাহী বৈঠক অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ১৩ ২০১৯, ২৩:৩৫

একুশে জার্নাল ডেস্ক: গত ১১/১০/২০১৯ ইং রোজ শুক্রবার বাদ এশা দোহার উপশহর মাঈজারে স্থানীয় এক মসজিদে খেলাফত মজলিস কাতার শাখার নির্বাহী বৈঠক অনুষ্ঠিত হয়। শাখার সভাপতি হা: মাও: আ. হাসিব চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হা: মাও: তাজউদ্দীন আহমাদের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে প্রোগ্রাম আরম্ভ করা হয়।
মহাগ্রন্থ আল-কোরআন থেকে দরস পেশ করেন সম্মানিত সভাপতি হা: মাওঃ আঃ হাসিব চৌধুরী। অতঃপর নেতৃবৃন্দরা সম্প্রতি প্রধানমন্ত্রী কর্তৃক ভারতের সাথে দেশ বিরোধী চুক্তি এবং বুয়েটের মেধাবী ও প্রতিভাবান ছাত্র আবরার ফাহাদ কে সরকারের সন্ত্রাসী বাহিনী ছাত্রলীগ কর্তৃক নির্মমভাবে হত্যাকাণ্ডের ঘটনার প্রতি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন কাতার শাখার সহ-সভাপতি হা: মাওঃ সুলতান আঃ লতিফ, সহ-সভাপতি হাঃ মাওঃ জালালুদ্দিন, সহকারী সেক্রেটারি হাঃ মাওঃ আখতার হুসাইন, ওলামা বিষয়ক সম্পাদক হাঃ মাওঃ কেফায়াতুল্লাহ, পাঠাগার সম্পাদক মাওঃ হাফিজুদ্দীন, অর্থ বিষয়ক সম্পাদক যুবায়ের আহমাদ, নির্বাহী সদস্য ড. হেলাল আহমাদ ও প্রচার সম্পাদক হাঃ সিদ্দিক কারীম।
ব্যক্তিগত ইহতিসাব, উপশাখাগুলো কে পুনর্গঠন ও সক্রিয় করণ এবং মাসব্যাপী পরিকল্পনা গ্রহণ ছিলো বৈঠকের মূল প্রতিপাদ্য। সবশেষে সভাপতির সমাপনী বক্তব্য এবং দোয়া মুনাজাতের মধ্য দিয়ে বৈঠক সমাপ্ত হয়। মুনাজাতে বিশেষভাবে সদ্য প্রয়াত ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও বর্ষীয়ান রাজনীতিবিদ অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন রহঃ এর মাগফিরাত কামনা করা হয়, পাশাপাশি খেলাফত মজলিস কুমিল্লা উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তফা কামাল ও কাতার শাখার সহ-সভাপতি হা: মাওঃ সুলতান আঃ লতিফ সাহেবের বাবার সুস্থতা কামনা করা হয়।