খুলুসিয়াতের সাথে দ্বীনের মহান দাওয়াতী কাজ ঘরে ঘরে পৌঁছাতে হবে —মুহাম্মদ মুনতাসির আলী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

নভেম্বর ১০ ২০২২, ১৩:০৩

খেলাফত মজলিস বার্মিংহামের দাওয়াতী মাহফিল অনুষ্ঠিত


বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে সংগঠনের মজবুতি ও দ্বীনের দাওয়াতী কাজকে ব্যাপক ভাবে ছড়িয়ে দিতে খেলাফত মজলিস কাজ করে যাচ্ছে। ইসলাম বিরুধীরা যতই সংঘঠিত হোক এর মোকাবেলায় খুলুসিয়াতের সাথে দ্বীনের এই মহান কাজকে ঘরে ঘরে পৌছাতে হবে।

সংগঠনের কেন্দ্রঘোষিত দাওয়াত ও গন-সংযোগ মাস উপলক্ষ্যে বার্মিংহাম শাখা গতকাল বুধবার এক দাওয়াতী মাহফিলের আয়োজন করে।

শাখা সভাপতি মাওলানা এনামুল হাসান ছাবিরের সভাপতিত্বে ও সেক্রেটারী আ ফ ম শুয়াইবের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ থেকে আগত সংগঠনের কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী একথাগুলো বলেন।

আস্টনস্ত দারুসসুন্নাহ একাডেমির হলরুমে আয়োজিত এই মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য খেলাফত মজলিসের সহ সভাপতি মুফতি তাজুল ইসলাম, ক্বারী আব্দুল মুকিত আজাদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মিডলেন্ডস সহ সভাপতি মাওলানা আনহারুল ইসলাম চৌধুরী, শায়েখ মাওলানা আব্দুল মতিন,বার্মিংহাম সহ সভাপতি শায়েখ মুহাম্মদ মনির, হাফেজ শাহেদ আহমদ, হাফেজ আহমদ হুসাইন, মাওলানা আসাদুজ্জামান, হাফেজ আজিজুর রহমান, ক্বারী আব্দুল খালিক মশতাক, ক্বারী আলী আমজদ, হাজী আইয়ুব মিয়া, হাজী সৈয়দ মুহাম্মদ আলী। প্রমুখ।

মাহফিলের পরে দুইজন ভাই সংগঠনের নীতি ও আদর্শের সাথে একমত পোষন করে প্রধান অতিথির কাছে ফরম পুরন করে খেলাফত মজলিসে যোগদান করেন।